আবারো যমজ সন্তানের বাবা হতে চলেছেন রোনাল্ডো, নিজেই জানালেন সুখবর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 28/10/2021   শেষ আপডেট: 28/10/2021 9:40 p.m.
রোনাল্ডো ও জর্জিনা https://www.instagram.com/p/CVk29cSI-2E/

ইনস্টাগ্রামে পোস্ট করে সকলের জন্য সুখবর জানিয়েছেন ক্রিশ্চিয়ানো

আরো একবার বাবা হতে চলেছেন পর্তুগিজ ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। একের পর এক ভালো খবর আসতে শুরু করেছে তার জীবনে। বৃহস্পতিবার রাত্রে বেলা নিজেই টুইট করে পর্তুগিজ ফুটবল তারকা ঘোষণা করেছেন, তার বান্ধবী জর্জিনা রদ্রিগেজ অন্তঃসত্ত্বা। আর এবারেও একবারে দুই সন্তানের বাবা হতে চলেছেন ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। যমজ সন্তানের জন্ম দিতে চলেছেন জর্জিনা। আর এই যমজ সন্তানের পর ষষ্ঠ সন্তানের বাবা হতে চলেছেন রোনাল্ডো।

বৃহস্পতিবার ইনস্টাগ্রামে পোস্ট করে রোনাল্ডো লিখেছেন, "যমজ সন্তান আসার খবর জানতে পেরে আমরা অত্যন্ত খুশি। তর সইছে না।" রোনাল্ডোর প্রথম সন্তান রোনাল্ডো জুনিয়র সবার থেকে বড় যার মাতৃ পরিচয় এখনও পর্যন্ত প্রকাশ্যে আনেননি ক্রিশ্চিয়ানো। তারপরে সারোগেসির মাধ্যমে এভা এবং মাতেও নামের দুই জমজ সন্তানের বাবা হয়েছিলেন রোনাল্ডো। ২০১৭ সালে জর্জিনা এবং রোনাল্ডোর প্রথম সন্তান আলানা জন্মগ্রহণ করে। আরো একবার প্রিয় স্বাদ অনুভব করতে চলেছেন এই পর্তুগিজ ফুটবলার।

নেট দুনিয়ায় এই খবর প্রকাশ্যে আসা মাত্রই রোনাল্ডোর ভক্তদের মধ্যে উচ্ছ্বাস দেখা গিয়েছে। তাদের প্রিয় ফুটবলার ষষ্ঠ সন্তানের বাবা হতে চলেছেন এই সুখবর পাওয়ার পরে তার সমর্থক থেকে শুরু করে সতীর্থরা শুভেচ্ছা জানাতে শুরু করেছেন রোনাল্ডোকে।