ডার্বির পর আবারও হারের সম্মুখীন লাল হলুদ, অন্যদিকে জয়লাভ করে শেষ চারে নর্থইস্ট

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 24/02/2021   শেষ আপডেট: 24/02/2021 5:59 a.m.
নর্থইস্ট ইউনাইটেড বনাম ইস্টবেঙ্গল @facebook/IndianSuperLeague

ডার্বিতে হেরে যাওয়ার পরে সম্পূর্ণ দল বদলে ফেলার পরেও এদিন নর্থইস্ট ইউনাইটেডের সঙ্গে ১-২ গোলে হেরে মাঠ ছাড়লো লাল হলুদ বাহিনী।

ডার্বিতে হারের সম্মুখীন হওয়ার পর এবার আরো একবার আইএসএলে হারের সম্মুখীন হতে হল ইস্ট বেঙ্গল কে। ডার্বিতে হেরে যাওয়ার পরে সম্পূর্ণ দল বদলে ফেলার পরেও এদিন নর্থইস্ট ইউনাইটেডের সঙ্গে ১-২ গোলে হেরে মাঠ ছাড়লো লাল হলুদ বাহিনী। সার্থক গলুই ইস্টবেঙ্গলের হয়ে একমাত্র গোলটি করেন। তবে দিনের শুরুতে তিনি আত্মঘাতী গোল করে তার দলকে পিছিয়ে দেন। মোহনবাগান এর ম্যাচের একাদশ থেকে ৮ জনকে একেবারে পরিবর্তন করে ফেলছেন কোচ রবি ফাউলার। কিন্তু তা সত্ত্বেও হার যেন আটকানো গেল না।

ফতরদা স্টেডিয়ামে শুরু থেকেই দুই দল বল দখল তাদের প্রধান ফোকাস হিসেবে খেলা শুরু করে। নর্থইস্ট ইউনাইটেড বারবার আক্রমণ করতে শুরু করে লাল হলুদ এর বক্সে। প্রথম বিরতির পর পর ম্যাচের প্রথম গোল করলেন ভিপি সুহের। তারপর সার্থক গোলুই আত্মঘাতী গোলটি করেন ৫৫ মিনিটের মাথায়। তারপর ম্যাচের ৮৭ মিনিটের মাথায় সেই সার্থক গলুই ইস্টবেঙ্গলের হয়ে তাদের একমাত্র গোল করেন। কিন্তু ততক্ষনে যা হবার হয়ে গিয়েছে। এই হারের পর লাল হলুদ বাহিনী লীগ টেবিলের নয় নম্বরে পড়ে রইল। অন্যদিকে প্রথম চারে প্রবেশ করে গেল নর্থইস্ট ইউনাইটেড।