মাহি এবার ফক্স-হক লুকে! ঝড়ের গতিতে ভাইরাল ছবি

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 30/07/2021   শেষ আপডেট: 30/07/2021 6:27 p.m.
মহেন্দ্র সিং ধোনি instagram.com/aalimhakim

হেয়ার স্টাইলিস্ট আলিম হাকিম ছবিটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন

বয়স ছুঁয়েছে ৪০ এর ঘর, কিন্তু এখনও তরুণীদের হার্টবিট বাড়িয়ে দিতে পারে এই মানুষ। একসময় তাঁর কাঁধ অব্দি চুল রাখার হেয়ারস্টাইল অভিভূত করেছিল তরুণ সম্প্রদায়কে। তাঁর লুক অনুসরণ করার জন্য অপেক্ষায় থাকে অগুনতি ফ্যান। এতক্ষণে নিশ্চয়ই ঠাহর করতে পেরেছেন যে কার কথা বলা হচ্ছে। তিনি আর কেউ নন, কথা হচ্ছে ক্যাপ্টেন কুল, মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni)। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে (social media) তাঁর নতুন হেয়ারস্টাইল ও লুক ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে। মুম্বাই ভরসোভার হেয়ার স্টাইলিস্ট আলিম হাকিমের হেয়ার স্টুডিওতে প্রায়ই দেখা যায় জনপ্রিয় বলিউড সেলিব্রেটিদের। এবার সেখানে গিয়েছিলেন ইন্ডিয়ান ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি। "দ্য উবর কুল ফক্স হক কাট" করেছেন তিনি। মাথার দুপাশে কানের উপর থেকে একেবারে ছোট করে চুল ছেঁটে মাঝখানে ঘন চুল সরু হয়ে পিছন দিকে নেমে গিয়েছে। সঙ্গে মানানসইভাবে কাটা দাড়ি গোঁফ। এই ছবি হেয়ার স্টাইলিস্ট আলিম হাকিম ইনস্টাগ্রামে পোস্ট করতেই মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

সোশ্যাল মিডিয়াতে মহেন্দ্র সিং ধোনির ছবি পোস্ট হতেই আট থেকে আশি প্রায় সকলেই ক্যাপ্টেন কুলের লুকের ব্যাপক প্রশংসা করেছেন। অনেকেই কমেন্ট করে বলেছেন, "বয়স যেন অনেকটা কমে গিয়েছে। কে বলেছে উনি নাকি ক্রিকেট থেকে অবসর নিয়েছেন।" আবার অনেকে কমেন্ট করে জানিয়েছেন তারাও শীঘ্রই মাহির মত চুল কাটবে।

প্রসঙ্গত উল্লেখ্য চলতি বছরে করোনার জন্য স্থগিত হয়ে গিয়েছিল আইপিএল। তবে ফের সেপ্টেম্বর মাস থেকে আমিরশাহীতে খেলা শুরু হবে। মাঠে নামবে চেন্নাই সুপার কিংস অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। নতুন লুকে আইপিএলের ময়দানে মাহি যে ঝড় তুলবে তা বলার অপেক্ষা রাখে না। সম্প্রতি মহেন্দ্র সিং ধোনি হিমাচলে নিজের ফার্ম হাউসে বন্ধু এবং পরিবারের সাথে ঘুরতে গিয়েছিলেন। সেই ছবিও নেটদুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছিল। তারপর ক্যাপ্টেন কুলের নতুন লুক এখন নেটদুনিয়ায় হটকেক।