অকল্যান্ডে হোলি উদযাপন করল উইম্যান ইন ব্লু, ট্যুইট করে শুভেচ্ছা জানাল BCCI

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 18/03/2022   শেষ আপডেট: 18/03/2022 3:52 p.m.
twitter.com/BCCIWomen

আগামী শনিবার অকল্যান্ডে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে ভারত মহিলা দল

আজ বসন্ত উৎসব, কোথাও এটি দোল আবার কোথাও হোলি। বলিউডের বহু সুপারস্টারদের বাড়িতে বিশাল বড় করে রং খেলার দিবস উদযাপিত হচ্ছে। রঙের খেলায় মেতেছেন অমিতাভ বচ্চন থেকে শুরু করে শাহরুখ খান‌। অন্যদিকে টলিউডের কোয়েল-শ্রাবন্তী, শুভশ্রীরাও নানা রঙে দোলের উৎসবে মেতেছেন। অন্যদিকে বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনি আর বাংলার দাদা সৌরভ গাঙ্গুলির বাড়িতেও উদযাপিত হচ্ছে হোলি। এই উৎসবে এবার পিছিয়ে র‌ইল না ভারতীয় মহিলা ক্রিকেট টিমের সদস্যরাও।

আইসিসি মহিলা ক্রিকেট দল শীঘ্র‌ই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাচ খেলতে চলেছে। তাই বর্তমানে তাঁরা নিউজিল্যান্ডের অকল্যান্ডে রয়েছে। আর সেখানেই উইম্যান ইন ব্লু হোলি উদযাপন করল। ভারতীয় মহিলা দলের জন্য বিসিসিআই-এর টুইটার হ্যান্ডেলে লেখা হয়েছে, "অকল্যান্ডে অনুশীলনের পর উৎসব চলছে। এখানে #TeamIndia নিউজিল্যান্ড থেকে সবাইকে হোলির শুভেচ্ছা জানাচ্ছে।"

প্রসঙ্গত উল্লেখ্য, হোলি আনন্দের প্রতীক এবং মন্দের উপর ভালোর বিজয়ের একটি উৎসব। আর খেলোয়াড়দের এই রং উৎসব উদযাপন করার ছবি বসন্ত ঋতুর সূচনাকে চিহ্নিত করে। আর সেই উৎসবেই মেতে উঠেছেন সাধারণ মানুষ থেকে শুরু করে তাবড় তাবড় তারকারাও। জানিয়ে রাখা ভাল, শনিবার অকল্যান্ডে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে ভারত। এখন পর্যন্ত ভারত চারটি ম্যাচ খেলে দুটি জিতেছে এবং দুটিতে হেরেছে।