শেষ ম্যাচে লাস্ট বয়ের থেকে হাফ ডজন গোল হজম করে মাঠ ছাড়লো ইস্টবেঙ্গল

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 28/02/2021   শেষ আপডেট: 28/02/2021 6:55 a.m.
ইস্ট বেঙ্গল বনাম ওড়িশা @facebook/IndianSuperLeague

তার মধ্যেই কয়েকদীন আগে বিতর্কিত কমেন্ট করেছিলেন, "ইস্ট বেঙ্গল সমর্থকরা এই টিমকে নিয়ে এত আশা করেছেন কেনো যে দল ১৫ বছর ধরে আই লীগ পায়নি

আইএসএল ইতিহাসের প্রথম ম্যাচ যেখানে হলো ১ টি বা ২ টি নয় হলো ১১টি গোল! প্রতিদ্বন্দ্বী লেসলি ক্লদিয়াস সরণির শতাব্দী প্রাচীন ক্লাব ইস্টবেঙ্গল এবং অন্যটি পাশের রাজ্যের। তার মধ্যেই কয়েকদীন আগে বিতর্কিত কমেন্ট করেছিলেন, "ইস্ট বেঙ্গল সমর্থকরা এই টিমকে নিয়ে এত আশা করেছেন কেনো যে দল ১৫ বছর ধরে আই লীগ পায়নি।" মোহনবাগান সমর্থকদের কাছ থেকে এই খোটা ইস্ট বেঙ্গল সমর্থকরা আজীবন শুনবেন, কিন্তু খোদ কোচ এরকম কথা বলেন, এটা আশা করেননি মশাল বাহিনীর সাপোর্টাররা। কিন্তু যাইহোক, সমস্ত শক্তি দিয়ে এই ম্যাচে ঝাঁপিয়ে পড়েছিলেন ব্রাইট, মঘোমা রা। কিন্তু জঘন্য লাইন অফ ডিফেন্স, খুব খারাপ গোল কিপিং এর খেসারত দিল এদিন লাল হলুদ। লীগ টেবিলের লাস্ট বয়ের থেকে ৬ টি গোল হজম করে এবারের মত আইএসএল এর সফর শেষ করলো ইস্ট বেঙ্গল।

ম্যাচের প্রথমার্ধে কিছুটা খেলায় ছিলেন লাল হলুদ বাহিনীর খেলোয়াড়রা। কিন্তু দ্বিতীয়ার্ধ আসতে না আসতেই কেমন যেনো খেই হারিয়ে ফেললেন রবির ছেলেরা। দ্বিতীয়ার্ধে তারা পরপর গোল খেতে শুরু করলেন। একটা সময় এমন এলো যখন ইস্ট বেঙ্গল পিছিয়ে ৬ - ৩ গোলে। তবুও যেভাবেই হোক আরো ২টি গোল দিয়ে কিছুটা কালিমা মোছার চেষ্টা করলেন ইস্ট বেঙ্গলের প্রধান ভরসারা। খেলা শেষ হলো ৬-৫ গোলের ব্যবধানে। ধুকতে থাকা ওড়িশার কাছে লজ্জাজনক হারের পরে ইস্ট বেঙ্গলের সমর্থকদের ক্ষোভ, "এবারে তো মনে হচ্ছে রবি ফাউলার গ্যালারিতে থাকলেই ভালো করতেন। আপনি যখন এই দলের ব্যাপারে সব জানাই ছিল তখন ১৫ বছর আইলিগ না পাওয়া দলটাকে কোচিং করতে কে বলেছিল!"