বুমরাহ এর সঙ্গে নাকি বিয়ে হচ্ছে অনুপমার, কি বলছেন খোদ অনুপমার মা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 07/03/2021   শেষ আপডেট: 07/03/2021 5:42 a.m.
জসপ্রীত বুমরাহ ও অনুপমা পরমেশ্বরন @instagram

তিনি জানিয়ে দিয়েছেন, এই সব কথা একেবারেই ভিত্তিহীন এবং তাদের মধ্যে কোনরকম বিয়ের কথা চলছেনা

বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছিল ভারতীয় জোরে বোলার জসপৃত বুমরাহ নাকি দক্ষিণের বিখ্যাত নায়িকা অনুপমা পরমেশ্বরন এর সঙ্গে বিবাহ বন্ধনে লিপ্ত হতে চলেছেন। জস্প্রীত সম্প্রতি বিবাহের জন্য ছুটি নিয়েছেন ইন্টারন্যাশনাল ক্রিকেট থেকে। আরেকটি ইনস্টাগ্রাম পোস্টে অনুপমা লিখেছেন, তিনি নাকি আসতে চলেছেন বুমরার নিজের শহর আমেদাবাদে। তারপর থেকেই দুজনের বিবাহের গুঞ্জন আরো বেশি শোনা যেতে শুরু করে। একেবারে তাদের দুজনের এই বিবাহের গুঞ্জন নিয়ে সরাসরি মন্তব্য করলেন অনুপমার মা।

একটি ওয়েব পোর্টালে দেওয়া ইন্টারভিউ তে অনুপমার মা সমস্ত গুঞ্জন একেবারে উড়িয়ে দিয়েছেন। অনুপমার মা সুনিতা জানিয়েছেন, বুমরাহ এর সঙ্গে সমস্ত সম্পর্কের গুঞ্জন তিনি শুনেছেন। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে যখন তারা দুজন একে অপরকে ফলো করা শুরু করেন তারপর থেকে এই গুঞ্জন আরো বেশী বাড়তে থাকে। শুধুমাত্র সোশ্যাল মিডিয়াতে নয় আমাদের ব্যক্তিগত জীবনেও কিন্তু এই ব্যাপারে কথা বলছেন অনেকে। কিন্তু এই সমস্ত কথা সম্পূর্ণ ভিত্তিহীন।

তিনি জানিয়েছেন, বুমরহ এর সঙ্গে তার কন্যা অনুপমার শুধুমাত্র একবার আলাপ হয়েছিল। বর্তমানে অনুপমা তার মালায়ালাম ছবি প্রেমাম এর মাধ্যমে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছেন। যখন অনুপমা একটি ছবির শুটিং করছিলেন তখন বুমরা এবং অনুপমা একই হোটেলে ছিলেন। যদিও সুনিতা জানিয়েছেন অনুপমা ক্রিকেটের একজন বড় ভক্ত। কিন্তু বুমরা এবং অনুপমার মধ্যে কিংবা তাদের দুজনের পরিবারের মধ্যেও তাদের সম্পর্ক নিয়ে কোনো কথা হচ্ছে না এবং এটি সম্পূর্ণ রূপে একটি ভুয়ো খবর।