Eid 2024: শাড়িতে হোক বা কুর্তিতে, এবার ঈদে নজর কাড়বেন আপনিই

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 10/04/2024   শেষ আপডেট: 10/04/2024 9:26 p.m.
instagram.com/mehazabien

নায়িকাদের মত ঈদের দিনে সেজে উঠুন আপনিও, রইল ঈদের শুভেচ্ছা

সারা বিশ্ব জুড়ে পালিত হবে পবিত্র ঈদ উৎসব। নাচ, গান, আনন্দ, হইচইয়ে মেতে উঠবেন প্রতিটি মানুষ। এমন বিশেষ দিনে, নিজেকে বিশেষ করে তুলতে কে না চান! তাই আজকের বিশেষ পর্বে রইল, ঈদের কিছু ফ্যাশন টিপস!

সোনম কাপুর- বেশ কয়েক বছর ধরেই মেয়েদের প্রথম পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে 'আনারকলি'। টলিউড থেকে বলিউড, এই ধরনের পোশাকে সেজে উঠছেন নায়িকারা। আপনিও পারেন নিজেকে সোনম কাপুরের (Sonam Kapoor) মত সাজাতে। ঈদের রাতে পরার জন্য, একটি ফ্লোরাল প্রিন্টের লং আনারকলি গাউন এখনই কিনে নিন। যেহেতু এখন গরম, তাই সোনমের মত এই পোশাকটি পরার পর, করে নিতে পারেন একটি টাইট বান। সঙ্গে যদি হাতে রাখেন গোলাপ, ব্যাস! সমস্ত স্পটলাইট সেদিন আপনার দিকেই থাকবে।

নুসরাত জাহান- ঈদের স্টাইল স্টেটমেন্ট নিয়ে কথা হচ্ছে, আর নুসরাত জাহান (Nussrat Jahan) থাকবেন না, তা হয় না। ঈদের সন্ধ্যে বেলা পরতে পারেন নুসরাতের মত হালকা রঙের অরগ্যঞ্জা শাড়ি। তার সঙ্গে যদি রাখেন সামান্য মেক-আপ এবং স্মোকি আইয়ের টাচ আপ, তাহলে তো সেদিন সকলের নজর আপনার দিকে আটকে থাকতে বাধ্য।

আলিয়া ভাট - 'আনারকলি'র দিকে ঝুঁকেছেন বলিউডের 'গাঙ্গুবাই' স্বয়ং আলিয়া ভাটও (Alia Bhatt)। রাতের দিকে, আলিয়ার মত কালো বা যে কোনও গাঢ় রঙের কুর্তি পরতে পারেন। তার সঙ্গে সিলভার ঝুমকা, এবং ছোট্ট একটি টিপ পরতে কিন্তু ভুলবেন না।

শুভশ্রী গাঙ্গুলী- ঈদের সকালবেলা শুভশ্রী গাঙ্গুলীর (Shubhashree Ganguly) মত বেছে নিন একটি হালকা রঙের, অথচ ঝলমল করবে এমন পোশাক। হলুদ রঙ হলে সেই পোশাক আরও খেলবে। তার উপর গরম যেহেতু, তাই শুভশ্রীর মত চুলেও টাইট বান থাকলে মন্দ হয় না।

মেহজাবিন চৌধুরী- বাংলাদেশী অভিনেত্রী মেহজাবিন চৌধুরী (Mehazabein Chowdhury) কার না প্রিয়! অভিনয় এবং তাঁর স্টাইল স্টেটমেন্ট দিয়ে বরাবর মুগ্ধ করেন অনুগামীদের। ঈদের সকালে পরতে পারেন মেহজাবিনের মত একটি হালকা রঙের শাড়ি। সঙ্গে যদি থাকে সেই রঙেরই একটি মিডিয়াম শ্রাগ, তাহলে তো একেবারে সোনায় সোহাগা! মেহজাবিনের মত আপনার ফ্যাশন সেন্সও বেশ প্রশংসিত হবে।