মা-বোনকে ছুরির কোপ, রিজেন্ট পার্কে গ্রেফতার যুবক

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 30/08/2021   শেষ আপডেট: 30/08/2021 10:10 p.m.

গুরুতর অবস্থায় বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন মা

যে মা জন্ম দিয়ে তিলে তিলে বড়ো করে তোলেন সন্তানকে, তাঁর উপরেই প্রানঘাতী হামলা ছেলের! সোমবার সকালে শরীরে শিহরন জাগানো এমন ঘটনারই সাক্ষী থাকল কলকাতার রিজেন্ট পার্ক এলাকা। শুধু মা-ই নয়, বোনকেও ছুরিকাঘাত অভিযুক্ত যুবকের। তবে ইতিমধ্যেই অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে রিজেন্ট পার্ক থানার পুলিশ। গুরুতর আহত অবস্থায় আক্রান্তা মা ভর্তি কলকাতার এক বেসরকারি হাসপাতালে।

সূত্রের খবর, রিজেন্ট পার্কের পূর্ব পুটিয়ারির বাগানপাড়া এলাকার বাসিন্দা রোহন গোমস। মা, বোন এবং স্ত্রীকে নিয়ে তার বাস। বাবা কর্মসূত্রে বিদেশে থাকেন। প্রতিবেশীরা জানিয়েছেন, সোমবার সকাল সাড়ে ছ'টা নাগাদ হঠাৎই ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয় রোহন। কেরোসিন তেল ঢেলে বাড়ি জ্বালিয়ে দেবে বলে হুমকি দিতেও শোনা যায় তাকে। সেই সময় তার মা-বোন থেকে বোঝাতে চেষ্টা করলে দুটি ছুরি নিয়ে তাঁদের উপর চড়াও হয় অভিযুক্ত।

প্রথমে সে ছুরি দিয়ে বোনকে আঘাত করে। এরপর মাকে এলোপাতাড়ি ছুরির কোপ মারতে থাকে। তাঁদের চিৎকারে প্রতিবেশীরা জড়ো হয়। তাঁরাই খবর দেন রিজেন্ট পার্ক থানায়। পুলিশ এসে উদ্ধার করে মা-বোনকে। মাকে পাঠানো হয় হাসপাতালে। অভিযুক্তকে গ্রেফতারও করেন তাঁরা।

যদিও পরিবার ও প্রতিবেশী সূত্রে খবর, বেশ কিছুদিন ধরেই নেশা করত রোহন। পাশাপাশি বেকারত্বের অবসাদেও ভুগছিল সে। তবে নিছকই মাদকাসক্ত হয়ে এমন কান্ড, নাকি এর পিছনে অন্য কোনো কারন আছে তা খতিয়ে দেখছে পুলিশ।