বেপরোয়া গতিতে বাইক চালিয়ে বাসে ধাক্কা, নিউটাউনে যুবকের মর্মান্তিক মৃত্যু

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 29/10/2021   শেষ আপডেট: 29/10/2021 11:19 a.m.
বাইক দুর্ঘটনা Pixabay

নিউটনের নবাবপুর এলাকায় এ ঘটনায় রীতিমতো স্তম্ভিত অনেকেই

আবারও এক যুবকের পথ দুর্ঘটনায় প্রাণ হারানোর ঘটনা রীতিমতো নাড়িয়ে দিয়েছে পুরো কলকাতাকে। মোটর বাইকের গতি বেপরোয়া থাকার কারণেই এই ঘটনা ঘটেছে বলে জানা যাচ্ছে। এই ঘটনায় অনেকে চমকে গিয়েছেন। ঘটনাটি ঘটেছে নিউটাউনে নবাবপুর এলাকায়। জানা যাচ্ছে, মোটরবাইকটি নিয়ন্ত্রন হারিয়ে একটি বাসের গায়ে ধাক্কা মারে এবং সেই কারণেই এই মর্মান্তিক পরিণতি ওই যুবকের।

সূত্রের খবর, ওই যুবক মোটর বাইকে করে নিউটাউন থেকে সেক্টর ফাইভের দিকে যাচ্ছিলেন। মোটর বাইকটির গতি ছিল অত্যন্ত বেশি। এক প্রান্ত থেকে আরেক প্রান্তে যাচ্ছিলেন কার্যত উড়িয়ে নিয়ে। তার সাথে প্রবল আওয়াজে ফাঁকা রাস্তায় রীতিমতো তীব্র গতিতে ছুটছিল ওই মোটরবাইক। সেই সময় হঠাৎ করে নিয়ন্ত্রন হারিয়ে একটি বাসের পেছনে ধাক্কা মারেন ওই যুবক। ঘটনাস্থলেই তার মৃত্যু হয় বলে খবর। মোটরবাইকটি ধাক্কা মারার সঙ্গে সঙ্গে ওই যুবক বহুদূর ছিটকে গিয়ে পড়েন। হেলমেট থাকলেও তার মোটরবাইকের একটি যন্ত্রাংশ ভেঙে গিয়ে ছিটকে তার মাথায় লাগে। রাস্তায় থাকা মানুষজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। কিন্তু চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

ঘটনার খবর পাওয়া মাত্রই ইকো পার্ক থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। গোটা বিষয়টি কিভাবে ঘটেছিল সেই নিয়ে ধন্দে পুলিশ। গত কয়েক মাস ধরেই নিউ টাউন সেক্টর ফাইভ এলাকায় একের পর এক দুর্ঘটনা বেড়ে চলেছে। গতির কারণে প্রাণ হারিয়েছেন অনেকেই। বিশেষ করে এই ঘটনা ঘটছে বাইক এবং গাড়ির ক্ষেত্রে। অনেক সময় ডিভাইডারে ধাক্কা মেরে কোনো গাড়ি উল্টে গেছে, কিংবা কোন গাড়ির পিছনে এসে ধাক্কা মেরেছে কোন বাইক। আর এবারে সোজা বাসের পিছনে ধাক্কা মারার কারণে মৃত্যু হল এক যুবকের। এছাড়াও মা উড়ালপুল একাধিকবার দুর্ঘটনা ঘটেছে। সাম্প্রতিক সময়ে এই এলাকাটি দুর্ঘটনা প্রবন হিসেবে চিহ্নিত।