রাতের শহরে বাইক দুর্ঘটনায় প্রাণ হারালেন এক সাংবাদিক, গুরুতর আহত আরও এক

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 22/01/2021   শেষ আপডেট: 22/01/2021 12:17 p.m.
ময়ুখ ও সোহম ~Facebook

নিহত সোহম মল্লিক, হাসপাতালে চিকিৎসাধীন সতীর্থ ময়ূখ রঞ্জন ঘোষ

আরও এক বাইক দুর্ঘটনার সাক্ষী থাকল রাতের কলকাতা। আজ ভোররাতে নিয়ন্ত্রণ হারিয়ে লর্ডসের মোড়ের কাছে ঘটা এক বাইক দুর্ঘটনায় প্রাণ হারালেন জনপ্রিয় এক সংবাদমাধ্যমের এক তরুণ সাংবাদিক, গুরুতর আহত অবস্থায় তার সতীর্থ বর্তমানে মল্লিকবাজার নিউরো সায়েন্সে চিকিৎসাধীন।

পুলিশ সূত্রে খবর গতকাল রাত সাড়ে তিনটে নাগাদ বাইকে করে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ইমনকল্যান লাহিড়ীর বাড়ি থেকে নিজের বাড়িতে ফিরছিলেন জনপ্রিয় তরুণ সাংবাদিক ময়ুখ রঞ্জন ঘোষ, সঙ্গে ছিলেন সতীর্থ সাংবাদিক সোহম মল্লিক যিনিই বাইকটি চালাচ্ছিলেন। লর্ডসের মোড়ের কাছে এক বাম্পার ক্রস করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সরাসরি একটি গাছে গিয়ে ধাক্কা মারে মোটরবাইকটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় সোহমের। কিছুক্ষণের মধ্যেই একটি অনলাইন খাবার ডেলিভারি কর্মীদের নজরে এলে তড়িঘড়ি এসএসকেএমে নিয়ে ময়ুখকে সিসিইউ বিভাগে ভর্তি করা হলেও পরে মল্লিকবাজার নিউরো সায়েন্সে স্থানান্তরিত করা হয়। ময়ুখের একটি চোখ ব্যপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।

ময়ুখের পরিবার সূত্রে জানা গেছে সোহম বৃহস্পতিবার রাতেই তাদের বাড়িতে আসেন এবং রাতে সেখানেই থাকার কথা ছিল সোহমের। চাকরিসূত্রেই প্রগাঢ় বন্ধুত্ব দুজনের। ইতিমধ্যেই ভিন রাজ্যে চাকরিতে যোগ দিলেও কিছুদিন আগেই কলকাতায় ফেরেন ময়ুখ আর এদিন বন্ধুর সাথে দেখা করার দিনই এই ভয়াবহ দুর্ঘটনা। সংবাদমাধ্যমেই শুধু নয়, ফেসবুকেও নিপুণ লেখনিশৈলীর জন্য বেশ জনপ্রিয় ময়ুখ।