টানা ৪ দিন লিফটে আটকে মহিলা, NRS হাসপাতালের ঘটনায় চাঞ্চল্য

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 02/01/2022   শেষ আপডেট: 02/01/2022 11:20 a.m.
facebook.com/NRSMC.Kolkata/

এক বোতল জল ও এক প্যাকেট চিড়ে খেয়ে কীভাবে চারদিন সময় কাটালেন গোটা ঘটনায় চাঞ্চল্য

গ্রাম থেকে হাসপাতালের (Hospital) আউটডোরে এসেছিলেন ডাক্তার দেখাতে। সব ঠিকঠাকই ছিল। লিফটে উঠতে গিয়ে আটকে পড়েন তিনি। তা আবার দু-চার ঘন্টার ধাক্কা নয়, টানা চারদিন আটকে ছিলেন তিনি। ঘটনায় হতবাক কর্তৃপক্ষ। এতবড় প্রতিষ্ঠানে এত মানুষের আনাগোনায় কীভাবে যে তিনি টানা চারদিন আটকে পড়েছিলেন, তা নিয়ে ধন্ধে প্রশাসন।

ঘটনাটি খোদ কলকাতার (Kolkata) এন আর এস মেডিক্যাল কলেজ ও হাসপাতালের ঘটনা। উত্তর ২৪ পরগণার (North 24 Parganas) বাদুড়িয়ার (Baduria) বাসিন্দা আনোয়ারা বিবি এন আর এস মেডিক্যাল কলেজে ডাক্তার দেখাতে এসেছিলেন। ষাটোর্ধ্ব বয়স আনোয়ারা বিবি দীর্ঘদিন ধরেই স্নায়ুর সমস্যায় ভুগছিলেন। সোমবার তিনি ডাক্তার দেখাতে এসেছিলেন। আউটডোরে ডাক্তার দেখানোর টিকিট কেটে তিনি যথারীতি পৌঁছে যান। বিপত্তি ঘটে লিফটে। লিফট আটকে যায় মাঝপথে। আর টানা চারদিন লিফটের মধ্যে আটকে ছিলেন বলে অভিযোগ।

যদিও গোটা ঘটনায় বিস্মিত হাসপাতাল কর্তৃপক্ষের একাংশ। এন আর এস হাসপাতালের মতো এমন ব্যস্ত হাসপাতালে একজন মানুষ টানা চারদিন কীভাবে আটকে থাকতে পারেন, তা নিয়ে ধন্ধ তৈরি হয়েছে। আর চারদিন লিফট ঠিক হবে না, এমনটা তো অবাস্তব বলেই মনে করছেন একাংশ। আনোয়ারা বিবি শনিবার এক আত্মীয়ের বাড়ি পৌঁছান। আর প্রশ্ন উঠেছে সোমবার থেকে শুক্রবার পর্যন্ত তিনি কোথায় ছিলেন সে নিয়েও উঠেছে প্রশ্ন। যদিও আনোয়ারা বিবির পরিবারের দাবি তিনি এই চারদিন লিফটেই আটকে ছিলেন। এক বোতল জল ও চিড়ে খেয়ে চারদিন তিনি লিফটেই কাটিয়েছেন। গোটা ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে প্রশাসন।