শরীরে দাউ দাউ করে জ্বলছে আগুন, রাস্তা দিয়ে ছুটছেন গৃহবধূ, স্তম্ভিত করা দৃশ্য কলকাতায়

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 21/03/2022   শেষ আপডেট: 21/03/2022 10:43 a.m.

গৃহবধূর ব্যক্তিগত মুহূর্তের ছবি ভাইরাল করে দেওয়ার হুমকি দিতেন স্বামী

স্ত্রীর গোপন মুহূর্তের ছবি ভাইরাল করে দেবেন বলে হুমকি স্বামীর। যার জেরে জনসমক্ষে নিজের গায়ে আগুন লাগিয়ে রাস্তা দিয়ে ছুটলেন স্ত্রী। রবিবার সন্ধ্যায় এহেন ঘটনার সাক্ষী বেহালার (Behala) পর্ণশ্রী। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। গৃহবধূকে উদ্ধার করেছে পর্ণশ্রী থানার পুলিশ। আটক করা হয়েছে স্বামীকেও।

জানা গিয়েছে, গতবছরের অক্টোবর মাসে পর্ণশ্রীর বাসিন্দা উত্তম গায়েনের সঙ্গে বিয়ে হয় তরুণী। যদিও উত্তমের এটি দ্বিতীয় বিয়ে ছিল। তরুণীর অভিযোগ করেছেন, বিয়ের পর থেকেই তাঁর ব্যক্তিগত ছবি মোবাইলে তুলে রেখেছিল উত্তম। ইদানিং সেই ছবি ভাইরাল করে দেওয়ার হুমকি দিত উত্তম এবং তার পরিবার। আর তা থেকেই বচসার সূত্রপাত। রবিবার বচসা চরমে পৌঁছায়। বেহালার দেবদারু ফটকের ক্লাবের মাঠে দম্পতির বচসা চরমে ওঠে। এরপরেই মারাত্মক পদক্ষেপ নেন গৃহবধূ। নিজেরই নিজের গায়ে আগুন লাগিয়ে ছুটতে শুরু করেন তিনি।

ঘটনাস্থলে জড়ো হয়েছিলেন স্থানীয় বাসিন্দারাও। ঘটনার আকস্মিকতায় স্তম্ভিত হয়ে পড়েন তাঁরা। এরইমধ্যে স্থানীয় বাসিন্দাদের একাংশ খবর পাঠান পর্ণশ্রী থানায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। তবে ততক্ষণে আগুন নিভিয়ে দিয়েছেন স্থানীয় বাসিন্দারাই। পুলিশ এসে গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। আটক করা হয়েছে স্বামীকেও।

ঘটনাকে কেন্দ্র করে ছড়িয়েছে ব্যাপক চাঞ্চল্য। নিজের বিবাহিত স্ত্রীর গোপন মুহূর্তের ছবি নিয়ে কেন ব্ল্যাকমেল করত স্বামী, তা নিয়ে উঠছে প্রশ্ন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তরুণী এবং তাঁর স্বামী, দুজনের থেকেই তথ্য আদায়ের চেষ্টা করছেন তাঁরা।