রাজ্যে আক্রান্ত ৬৫৭ জন, আক্রান্ত বহু কলেজ পড়ুয়া

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 24/06/2022   শেষ আপডেট: 24/06/2022 9:06 p.m.
করোনা @martinsanchez

মেডিকেল কলেজ হাসপাতালের হোস্টেলে ৭ জন চিকিৎসক পড়ুয়া করোনাক্রান্ত হয়েছেন

রাজ্যে বাড়ছে কোভিডের গ্রাফ। সতর্ক না হলে বাড়তে পারে ভয়। রাজ্য স্বাস্থ্যদপ্তরের পরিসংখ্যান অনুযায়ী, শুক্রবার রাজ্যজুড়ে করোনায় (Coronavirus) আক্রান্ত হয়েছেন ৬৫৭ জন।আক্রান্তের নিরিখে শীর্ষে আছে কলকাতা। সেখানে করোনায় আক্রান্ত হয়েছেন ২৯৯ জন। সংক্রমণের নিরিখে দ্বিতীয় স্থানে রয়েছে উত্তর ২৪ পরগনা। সেখানে আক্রান্ত ১৮০ জন। নতুন করে আবার কলকাতার বিভিন্ন সরকারি হাসপাতালগুলোতে চিকিৎসক-নার্স স্বাস্থ্য কর্মী এবং চিকিৎসক পড়ুয়াদের মধ্যে করোনা আক্রান্ত হওয়ার সংখ্যা বাড়ছে।

ইতিমধ্যেই কলকাতা মেডিকেল কলেজ হাসপাতালের হোস্টেলে ৭ জন চিকিৎসক পড়ুয়া করোনাক্রান্ত হয়েছেন। এদের মধ্যে ৪ জনকে বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এছাড়াও বেশ কিছুজন মৃদু উপসর্গ নিয়ে হস্টেলেই রয়েছেন বলে খবর। অন্যদিকে শিয়ালদহ আর আহমেদ ডেন্টাল কলেজের তিনজন চিকিৎসক অধ্যাপক এবং হোস্টেলের ৪ জন ছাত্র এবং ৩ জন ছাত্রী করোনাক্রান্ত।আরজিকর মেডিকেল কলেজের পড়ুয়াদের হস্টেলেও ৫ জন পড়ুয়া করোনা আক্রান্ত হয়েছে বলে খবর।

ইতিমধ্যেই রাজ্য স্বাস্থ্য দফতর প্রত্যেকটি মেডিক্যাল কলেজে বিশেষ সতর্কবার্তা পাঠিয়ে জানিয়েছে, প্রত্যেক পড়ুয়া, চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মীরা যেন অবশ্যই মাস্ক পড়েন, সাবান কিংবা স্যানিটাইজার ব্যবহার করেন।