অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করতে গিয়েই প্রাণ হারালেন পুলিশ ইন্সপেক্টর, ঘটনায় চাঞ্চল্য

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 13/10/2021   শেষ আপডেট: 13/10/2021 4:24 p.m.

এই ঘটনাটি ঘটেছে উল্টোডাঙ্গা থানা এলাকায়

এবারে একজন অভিযুক্ত আসামিকে জেরা করতে গিয়ে মৃত্যু হল একজন পুলিশ ইন্সপেক্টরের। ঘটনাটি ঘটেছে উল্টোডাঙ্গা থানায়। উল্টোডাঙ্গা থানার একজন সাব ইন্সপেক্টর মহাষ্টমী সকালে মারা গেলেন। যখন একটি শিশু অপহরণ মামলার তদন্ত করছিলেন তিনি সেই সময় তিনি হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন। তৎক্ষণাৎ তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই ঘটনায় পুলিশ মহলে জোর চর্চা শুরু হয়েছে। জানা যাচ্ছে হঠাৎ করে হৃদরোগে আক্রান্ত হয়ে যাবার ফলে ওই পুলিশ ইন্সপেক্টর এর মৃত্যু হয়েছে।

পুলিশ সূত্রে খবর, উল্টোডাঙ্গা থানায় কিছুদিন আগে একটি তিন বছরের শিশুর অপহরণের রিপোর্ট দায়ের করা হয়। ওই ঘটনার তদন্তে নামে পুলিশ সাব ইন্সপেক্টর আফতাব মেহতাব। জানা যাচ্ছে গত মঙ্গলবার তিনি ওই অভিযুক্তকে গ্রেফতার করেছিলেন।কিন্তু তারপরে শুরু হয় জিজ্ঞাসাবাদ ওই শিশু অপহরণ মামলা নিয়ে। অন্য কনস্টেবলরা জানাচ্ছেন, যখন তিনি জিজ্ঞাসাবাদ করছিলেন তখন তিনি অস্বাভাবিক ভাবে ঘামছিলেন। অনেকে মনে করেছিলেন অতিরিক্ত পরিশ্রমের জন্য তিনি হয়তো এতো ঘামছেন।

কিন্তু তিনি হঠাৎ করেই সেখানে অসুস্থ হয়ে যান।তড়িঘড়ি তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপরে একাধিকবার হৃদরোগে আক্রান্ত হন ওই পুলিশ ইন্সপেক্টর। অষ্টমীর দিন সকালে ওনার মৃত্যু হয় বলে জানা যাচ্ছে। ওই পুলিশ ইন্সপেক্টরের একজন সহকর্মী জানাচ্ছেন, পুলিশ ইন্সপেক্টর আফতাব মেহতাব অত্যন্ত আবেগ প্রবন ছিলেন। তার নিজের একটি শিশু কন্যা রয়েছে এবং এই কারণে তিন বছরের জন্য একটি শিশু অপহরণ নিয়ে তিনি উদগ্রীব ছিলেন। শেষ পর্যন্ত তিনি অভিযুক্তকে ধরেও ফেলেছিলেন, কিন্তু অবশেষে তার মুখ থেকে কথা বার করতে পারলেন না। ঘটনায় রীতিমত শোকের ছায়া নেমে এসেছে তার পরিবারে এবং পুলিশ মহলে।