ভারতবর্ষের প্রথম সেবক দল হবে তৃণমূল, প্রতিজ্ঞা ফিরহাদ হাকিমের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 25/11/2021   শেষ আপডেট: 25/11/2021 2:17 p.m.
মমতা ফিরহাদ twitter.com/FirhadHakim

বিজেপি নিজের কনফিডেন্স হারিয়ে ফেলছে, দাবি তৃণমূলের

"ভারতবর্ষের প্রথম সেবক দল হব", আজ সাংবাদিক সম্মেলনে উপস্থিত থেকে এমনটাই বললেন পুরসভার চেয়ারম্যান ফিরহাদ হাকিম (Firhad Hakim)। তাঁর দাবি, "ভারতবর্ষের বিরোধী দল হবে তারপরে ভারতবর্ষের প্রথম সেবক দল হব। এতদিন শাসকদলরা কাজ করতো। এখন সেবক দল কাজ করবে।"

কলকাতা ও হাওড়ার পুরভোট নিয়ে বিজেপিকে খোঁচা দিয়ে ফিরহাদ হাকিমের আরও বক্তব্য, "বিজেপি নিজের কনফিডেন্স হারিয়ে ফেলছে এবং সেই কারনেই তারা ছন্নছারা হয়ে গেছে। বিজেপি হারিয়ে গেলে তা বাংলার পক্ষে এবং মানুষের পক্ষে ভালো।"

এর সঙ্গেই ফিরহাদ হাকিমের বক্তব্য, "পশ্চিমবঙ্গে বাম সরকারের আমলে তৃণমূল বহু নির্বাচনে প্রতিদ্বন্দিতা করেছে। কিন্তু বহু সমস্যার সম্মুখিন হয়েও কখনও নির্বাচন বন্ধ করার জন্য আদালতে যাননি তারা। যদিও তিনি মনে করেন বিজেপি যাই চাইবে আদালত তাই দেবে এমনটা নয়।"

এরপরেই সাংবাদিকদের প্রশ্নের উত্তরে ত্রিপুরা ইস্যু নিয়ে ফিরহাদ হাকিমের বক্তব্য, ত্রিপুরায় মানুষের অধিকার রক্ষায় ব্যর্থ বিপ্লব দেবের সরকার। এর জবাব তৃণমূল দেবে। তৃণমূলকে প্রচার করতে হয় না। কারণ তারা সারা বছর মানুষের সঙ্গে রয়েছেন এবং মমতা বন্দ্যোপাধ্যায় সারা বছর মানুষের জন্য বহু প্রজেক্ট করেছেন।