মর্মান্তিক! চিংড়িহাটায় ট্রাকের ধাক্কায় প্রাণ খোয়ালেন একজন বাইক আরোহী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 16/11/2021   শেষ আপডেট: 16/11/2021 10:18 a.m.
বাইক দুর্ঘটনা Pixabay

গুরুতর আহত আরও এক, ঘটনায় চাঞ্চল্য

ভয়াবহ পথ দুর্ঘটনায় (Road Accident) প্রাণ হারালেন একজন। গুরুতর জখম আরও এক। ঘটনাস্থল সেই চিংড়িহাটা (Chingrihata)। গত কয়েক মাসের মধ্যে একের পর এক সড়ক দুর্ঘটনা নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন তুলেছেন একাংশ। বিপজ্জনক রাস্তা হওয়া সত্ত্বেও বারবার দুর্ঘটনার কবলে পড়ছেন একাংশ। যা নিয়ে যথেষ্ট উদ্বিগ্ন প্রশাসনের কর্তারা।

সূত্রের খবর, রুবি হয়ে সেক্টর ফাইভের দিকে যাচ্ছিলেন সাগর পাল নামে এক বছর ছাব্বিশের যুবক। মোটর বাইক চালাচ্ছিলেন আর এক যুবক। যিনি বর্তমানে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, চিংড়িহাটার কাছে নির্মীয়মাণ মেট্রো স্টেশনের কাছে সংকীর্ণ রাস্তায় আচমকাই বাইকের পেছনে ধাক্কা মারে একটি ট্রাক। দুজনের হেলমেট থাকা সত্ত্বেও বাইকের থেকে ছিটকে পড়ে যায় সাগর। ছিটকে পড়ার সময় মাথা থেকে হেলমেটটি খুলে যায় বলে খবর। এরফলে প্রচুর রক্তক্ষরণ হতে থাকে। স্থানীয় বাসিন্দাদের একাংশ এবং পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সাগরকে মৃত বলে ঘোষণা করা হয়। আর যিনি বাইক আরোহী ছিলেন তাঁর অবস্থা অতি আশঙ্কাজনক।

পুলিশের প্রাথমিক তদন্তে অনুমান, তীব্র গতিতে এসে পেছন থেকে ধাক্কা মারে ট্রাকটি। গতি বেশি থাকায় ট্রাক চালক নিয়ন্ত্রণ করতে পারেনি। ঘটনার পর থেকে ঘাতক ট্রাকের চালক পলাতক। পুলিশ তার খোঁজ শুরু করেছে। মঙ্গলবারের সকালে এমন ভয়ানক ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। চিংড়িহাটায় একের পর এক দুর্ঘটনার ফলে ইতিমধ্যেই প্রশ্ন তুলেছেন একাংশ। প্রশাসনের তরফে আরও কড়া হাতে দমন করার দাবি জানিয়েছেন স্থানীয় বাসিন্দাদের একাংশ।

উল্লেখ্য, দিন কয়েক আগেই ভাইফোঁটার দিন বাঘাযতীন উড়ালপুরে ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ যায় গড়িয়ার সাহাপাড়ার ২৫ বছরের যুবক শুভজিৎ সুর। সেই ঘটনার রেশ মিটতে না মিটতেই ফের কলকাতার বুকে এমন ভয়াবহ দুর্ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।