পার্থ-অর্পিতাকে মুখোমুখি বসিয়ে জেরার তৎপরতা শুরু, ইডি সূত্রে রিপোর্ট

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 26/07/2022   শেষ আপডেট: 26/07/2022 8:57 a.m.
instagram.com/arrpietaitsme, facebook.com/ParthaCofficial

দোষ প্রমাণিত হলে যাবজ্জীবন কারাদণ্ড চান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও

পার্থ চট্টোপাধ্যায়কে বুধবার খুব সকালেই ভুবনেশ্বর থেকে কলকাতায় নিয়ে আসা হল। ঘড়িতে তখন ভোর ৫.৪০। বিমান রওনা দেয় কলকাতার উদ্দেশ্য। পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে ছিলেন তাঁর আইনজীবী, এসএসকেএম হাসপাতালের এক চিকিৎসক এবং ইডির আধিকারিকরা। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মুখে কুলুপ।

সকাল ৬ টা ৩৪ মিনিট। ইডির বিশেষ বিমান পৌঁছে গেছে কলকাতা বিমানবন্দরে। মাঝে কেবল এক ঘন্টারও কম সময়ের ব্যবধান। সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিলেন পার্থ চট্টোপাধ্যায়। নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করেন। তিনি বলেন, মমতা ঠিকই বলেছেন। সেখান থেকে সোজা সিজিও কমপ্লেক্স। সূত্রের খবর, সিজিও কমপ্লেক্সে কড়া নিরাপত্তার প্রহরা। ১০ দিনের ইডি হেফাজতে থাকতে হবে পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়কে।

সূত্র মারফত আরও খবর, রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী এবং বর্তমান শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এবং তাঁর ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়কে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করতে পারে ইডি। দু'জনের সম্পর্কের রসায়ন, যৌথ সম্পত্তি কেনার খতিয়ান, এই বেআইনি টাকা কোথা থেকে এল, কোথায় এই টাকা যেত-সহ যাবতীয় প্রশ্নের মুখোমুখি হতে হবে পার্থ-অর্পিতাকে, সূত্রের খবর। কোন প্রকার সময় ব্যয় নয়, ইডির হাতে মাত্র ১০ দিন সময়। এই ১০ দিনেই দুর্নীতি মামলার তদন্ত গোটাতে তৎপর ইডি।