'টাকা আমার নয়, আমার অজান্তেই রাখা হয়েছে' ফের বিস্ফোরক মন্তব্য অর্পিতা মুখোপাধ্যায়ের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 02/08/2022   শেষ আপডেট: 02/08/2022 12:19 p.m.
facebook.com/arrpietamukherjee

স্বাস্থ্য পরীক্ষার জন্য জোকা ইএসআই হাসপাতালে ঢোকার মুখে বিস্ফোরক মন্তব্য করলেন অর্পিতা মুখোপাধ্যায়

ফের মুখ খুললেন পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)। জোকা ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়ার সময় প্রথমে কেউ মুখ খোলেননি। তবে হাসপাতালে ঢোকার মুখে অর্পিতা মুখোপাধ্যায় সাফ জানায়, টাকা তাঁর নয়। কেউ বা কারা তাঁর অবর্তমানে ফ্ল্যাটে টাকা রেখে দিয়ে এসেছে। অর্পিতা মুখোপাধ্যায়ের এমন মন্তব্যের পর নতুন জল্পনা তৈরি হল বলছেন রাজনৈতিক মহল।

মঙ্গলবার ডাক্তারি পরীক্ষার জন্য দু'জনকে জোকা ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। অন্যান্য দিনের তুলনায় এদিন বাড়ানো হয়েছে নিরাপত্তার ঘেরাটোপ। ৬ টি গাড়ির কনভয়। পাহারায় ৮৬ জন জওয়ানের স্পেশাল টিম। এমন বাড়তি নিরাপত্তা নিয়েও তৈরি হয়েছে বাড়তি জল্পনা। এদিন হাসপাতালে ঢোকার মুখে অর্পিতা মুখোপাধ্যায় সাফ জানান, "টাকা আমার নয়, আমার অনুপস্থিতিতে ঘরে ঢোকানো হয়েছে। আমার অনুপস্থিতিতে হয়েছে।" এতদিন অর্পিতা মুখোপাধ্যায় বলে আসছিলেন এই টাকা পার্থ চট্টোপাধ্যায়ের। আর আজ তিনি সাফ জানান তাঁর অজান্তে এই টাকা রাখা হয়েছে।

এই নিয়ে চতুর্থবার জোকা ইএসআই হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়েছে। তবে ঢোকার মুখে পার্থ চট্টোপাধ্যায়ের মুখে কুলুপ। বেরিয়ে তিনি কিছু বলেন কী না সেদিকে নজর সকলের। এদিন সকাল সাড়ে ১০ টা নাগাদ সল্টলেকের সিজিও কমপ্লেক্স থেকে পার্থ-অর্পিতাকে জোকায় নিয়ে যাওয়া হয়েছে। সেখানেই স্বাস্থ্য পরীক্ষা হবে তাঁদের। উল্লেখ্য, তাঁদের নিরাপত্তা আরও আঁটোসাঁটো করা হয়েছে। ইডি সূত্রে খবর, আদালতের নির্দেশেই এই নিরাপত্তা বাড়ানো হয়েছে।

পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের টালিগঞ্জ এবং বেলঘরিয়ার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে কোটি কোটি টাকা। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডায়রেক্টরেটের তৎপরতায় উঠে এসেছে একাধিক চাঞ্চল্যকর তথ্য। স্কুল সার্ভিস কমিশন-সহ অন্যান্য নিয়োগ দুর্নীতিতে সরাসরি নাম জড়িয়েছে তৃণমূল কংগ্রেসের হেভিওয়েট নেতা পার্থ চট্টোপাধ্যায়ের। গত কয়েক দিন ধরেই পার্থ চট্টোপাধ্যায়ের মন্ত্রীত্ব থেকে শুরু করে যাবতীয় ক্ষমতা অপসারণের চাপ বাড়ছিল বিরোধীদের তরফে। এমনকী শাসকদল তৃণমূল কংগ্রেসের অন্দরে বাড়ছিল তীব্র চাপানউতোর। এমন পরিস্থিতিতে তৃণমূল কংগ্রেস পার্থ চট্টোপাধ্যায়কে সব ধরণের দায়িত্ব এবং ক্ষমতা থেকে অব্যাহতি দিয়েছে। তারপরেই চাঞ্চল্যকর দাবি করেছিলেন পার্থ চট্টোপাধ্যায়। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেছিলেন, তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। যদিও কারা ষড়যন্ত্র করছে, তার জবাব দেননি তিনি।