Sourav Ganguly: করোনা আক্রান্ত হলেন সৌরভ গঙ্গোপাধ্যায়, ভর্তি হাসপাতালে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 28/12/2021   শেষ আপডেট: 28/12/2021 10:09 a.m.
twitter @BCCI

মহারাজের শারীরিক অবস্থা স্থিতিশীল, আশঙ্কার কোন কারণ নেই

করোনা (Covid-19) আক্রান্ত হলেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। সামান্য জ্বর ও সর্দিকাশির উপসর্গ ছিলই। গতকাল রাতে ভারতীয় ক্রিকেট বোর্ডের (BCCI) সভাপতির করোনা পরীক্ষা করা হলে রিপোর্ট পজিটিভ এসেছে বলে সূত্রের খবর। বর্তমানে তিনি আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। যদিও তাঁর শারীরিক অবস্থা অত্যন্ত স্থিতিশীল। কোন আশঙ্কার কারণ নেই বলে জানিয়েছেন চিকিৎসকদের একাংশ।

সূত্রের খবর, শরীরে সর্দিকাশির উপসর্গ ছিল। তারপর করোনা পরীক্ষায় পজিটিভ রিপোর্ট আসায় বাড়ির লোকজন আর বাড়তি ঝুঁকি নিতে চাননি। তাই গতকাল রাতেই আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়কে। তাঁর ভাইরাললোড ১৯.৫ বলে জানা গিয়েছে। এ বছরের শুরুতেই আচমকাই হাসপাতালে ভর্তি হয়েছিলেন দাদা। বুকে ব্যথা নিয়ে ভর্তি হন। যদিও সুস্থ হয়ে ওঠেন। এর মধ্যে তাঁকে বহুবার বিদেশ সফর করতে হয়েছে। সবক্ষেত্রেই তিনি আরটি-পিসিআর টেস্ট করেছেন এবং রিপোর্ট নেগেটিভ এসেছে। আচমকাই কীভাবে করোনার সংক্রমণ হল তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

উল্লেখ্য, সৌরভের পরিবারে এই প্রথম করোনা সংক্রমণ নয়। এর আগেও তাঁর দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায় করোনা আক্রান্ত হয়েছিলেন। এবার সৌরভ গঙ্গোপাধ্যায় করোনা আক্রান্ত হওয়ায় পরিবারের তরফে বাড়তি সুরক্ষা নেওয়া হয়েছে। স্ত্রী ডোনা গাঙ্গুলি এবং কন্যা সানা গাঙ্গুলির করোনা পরীক্ষা করা হবে বলে সূত্রের খবর। তবে বর্তমানে কলকাতার মহারাজ ভালো আছেন। কোন আশঙ্কার কারণ নেই বলে জানিয়েছেন চিকিৎসকদের একাংশ।