মিলল রিপোর্ট, করোনাক্রান্ত সন্ধ্যা মুখোপাধ্যায়, SSKM-এ মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 27/01/2022   শেষ আপডেট: 27/01/2022 9:13 p.m.
facebook.com/MamataBanerjeeOfficial/

SSKM নয়, সন্ধ্যা মুখোপাধ্যায়কে নিয়ে আসা হবে অ্যাপোলো হাসপাতালে

আজ বেলার দিকেই গ্রিন করিডরে করে প্রবাদপ্রতিম সঙ্গীত শিল্পী সন্ধ্যা মুখোপাধ্যায়কে (Sandhya Mukherjee) নিয়ে আসা হয়েছে এসএসকেএম হাসপাতালে (SSKM Hospital)। গঠন করা হয়েছিল সাত সদস্যের মেডিক্যাল বোর্ড। পরিবার সূত্রে জানা গিয়েছিল, বেশ কিছুদিন ধরেই শারীরিক অবস্থা খারাপ ছিল সন্ধ্যা মুখোপাধ্যায়ের। ছিল জ্বর। গতকাল রাতে ফুসফুসের সমস্যা দেখা দেয়। এর মধ্যেই বাথরুমে পড়ে যান তিনি। চোট লাগতেই, শারীরিক অবস্থার অবনতি দেখা দেয়। তাই পরিবারের তরফে ঝুঁকি না নিয়ে ভর্তি করা হয় এসএসকেএম হাসপাতালে।

গতকাল রাতেই সন্ধ্যা মুখোপাধ্যায়ের খোঁজ নিয়েছেন মুখ্যমন্ত্রী। আজ হাসপাতালে 'গীতশ্রী'কে ভর্তি করানোর পরেই তাঁর মেয়েকে ফোন করেন মুখ্যমন্ত্রী। খোঁজ নেন স্বাস্থ্যের। তাতেও কাটেনি উদ্বেগ। এরই মধ্যে হাসপাতালে পৌঁছে গেছেন মুখ্যমন্ত্রী।

বর্তমানে উডবার্ন ওয়ার্ডের ১০৩ নম্বর রুমে রাখা হয়েছে সন্ধ্যা মুখোপাধ্যায়কে। চিকিৎসক সোমনাথ কুণ্ডুর তত্ত্বাবধানে গীতশ্রী চিকিৎসাধীন। দুপুরে কোভিড টেস্ট করা হতেই, এই মুহূর্তে খবর মিলেছে সন্ধ্যা মুখোপাধ্যায় করোনাক্রান্ত। রয়েছে হার্টের সমস্যা। জানা যাচ্ছে এসএসকেএম থেকে স্থানান্তরিত করে গায়িকাকে নিয়ে আসা হবে অ্যাপোলো হাসপাতালে।

হাসপাতাল থেকে বেরিয়ে এদিন মুখ্যমন্ত্রী বলেন, "সন্ধ্যাদি আমাদের গর্ব। আমাদের ভারতরত্ন। আমরা চাই উনি শীঘ্রই সুস্থ হয়ে উঠুক। এখন যাই সমস্যা হোক কোভিড হয়ে যায়। যেহেতু ওনার বয়স বেশি। তাই আমরা কোনও রিস্ক নিচ্ছি না। আমরা চাই উনি সবচেয়ে ভালো চিকিৎসা পাক। ইতিমধ্যেই আমরা সমস্ত ব্যবস্থা করেছি অ্যাপোলোতে। শীঘ্রই ওখানেই সন্ধ্যাদিকে নিয়ে যাওয়া হবে।"