নিক্কো পার্কের কাছে মেট্রোর পিলারে ধাক্কা খেয়ে উল্টে গেল গাড়ি, গুরুতর আহত ৫

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 24/09/2021   শেষ আপডেট: 24/09/2021 9:38 a.m.

আহতদের নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে

সাতসকালে কলকাতার রাস্তায় দুর্ঘটনা। নিক্কো পার্কের কাছে মেট্রোর পিলারে সজোরে ধাক্কা মেরে উলটে গেল একটি চার চাকা গাড়ি। এই ঘটনায় গুরুতর জখম হয়েছেন ওই গাড়িতে থাকা পাঁচজন। সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে থাকা ট্রাফিক পুলিশ এগিয়ে আসেন এবং সকলকে উদ্ধার করেন। তড়িঘড়ি নিকটবর্তী হাসপাতালে পাঠানো হয়েছে প্রত্যেককে।

ট্রাফিক পুলিশ সূত্রে খবর, আজ ভোর পৌনে ছ'টা নাগাদ চিংড়িঘাটা থেকে এয়ারপোর্টের দিকে যাচ্ছিল ওই গাড়িটি। ওই গাড়িতে চালক সহ আরও ছিলেন চারজন যাত্রী। নিক্কো পার্কের কাছে সেক্টর ফাইভ এলাকায় আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে মেট্রোর পিলারে দ্রুতগতিতে এসে ধাক্কা মারে গাড়িটি এবং যথারীতি উল্টে যায়। দেখামাত্রই ছুটে আসেন ট্রাফিক পুলিশ এবং অতি তৎপরতার সাথে আহতদের হাসপাতালে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেন তাঁরা। তবে ঠিক কি কারণে আচমকা এই দুর্ঘটনা, তা এখনো নির্ণয় করা যায়নি। যদিও প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে, গাড়ির গতি অত্যন্ত বেশি থাকায় জন্যই এই বিপত্তি।

গাড়িটিকে আপাতত খতিয়ে দেখা হবে তাতে কোনো যান্ত্রিক ত্রুটি ছিল কিনা। যদিও সেক্টর ফাইভ সংলগ্ন এই রাস্তা অন্যতম ব্যস্ত রাস্তাগুলির মধ্যে একটি। খুব ভোরে রাস্তায় গাড়ি বিশেষ না থাকায় ভালোই গতিতে চলছিল গাড়িটি। এবং ভোরে যানজট না থাকার জন্যই বড়সড় দুর্ঘটনা এড়ানো গেছে বলে মনে করছেন ট্রাফিক পুলিশ।