পাঁচতলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা রোগীর, ব্যাপক চাঞ্চল্য আরজি কর হাসপাতালে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 28/02/2022   শেষ আপডেট: 28/02/2022 11:54 a.m.

একবার নিচে নামানোর পর ফের হাসপাতালের কার্নিশে উঠে গিয়ে লাফ দেন ঐ ব্যক্তি

আবারও বিতর্কের কেন্দ্রবিন্দু আরজি কর (RG Kar) মেডিক্যাল কলেজ এবং হাসপাতাল। এবার হাসপাতালের মেডিসিন বিভাগের পাঁচতলা থেকে ঝাঁপ দিলেন রোগী। তড়িঘড়ি উদ্ধার করে জরুরি বিভাগে নিয়ে গেলে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে হাসপাতাল চত্বরে।

সূত্রের খবর, মৃতের নাম পঞ্চানন হালদার। বছর ৬৫’র ঐ ব্যক্তি হাসপাতালের অর্থো মেডিসিন ওয়ার্ডে ভর্তি ছিলেন। এদিন ভোর ৪’টে নাগাদ তাঁকে মেডিসিন ওয়ার্ডের চারতলার কার্নিশে দেখা যায়। প্রত্যক্ষদর্শীরা খবর দেন পুলিশে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় টালা থানার পুলিশ। খবর যায় দমকলেও। পৌঁছায় দমকলের দু’টি ইঞ্জিন। বেশ কিছুক্ষণের প্রচেষ্টার পর তাঁকে নামাতে সক্ষম হয় পুলিশ এবং দমকল। যদিও কিছুক্ষণের মধ্যেই আবার একই বিভাগের পাঁচতলার উঠে লাফ মারেন ঐ ব্যক্তি।

এদিকে ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে হাসপাতাল চত্বরে। জানা গিয়েছে, দীর্ঘদিন ধরে অসুস্থ অবস্থায় ছিলেন পঞ্চাননবাবু। অবসাদের জেরেই এমন কাণ্ড ঘটিয়েছেন তিনি, এমনটাই প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে। তবে একইসাথে উঠেছে একাধিক প্রশ্নও। কিভাবে কর্তৃপক্ষের নজর এড়িয়ে হাসপাতালের পাঁচতলায় উঠে গেলেন ঐ ব্যক্তি? তাও, পরপর দু’বার! এমনই নানান প্রশ্নের উত্তর খোঁজার চেষ্টা চলছে। ব্যক্তির দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।