মা রিকশায় উঠতে চেয়েছিলেন, তাই রিক্সাচালকের গলায় কাচের বোতল ঢুকালো ছেলে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 25/08/2022   শেষ আপডেট: 25/08/2022 9:39 a.m.
খুন

এই ঘটনাটি ঘটেছে বেহালার সরশুনা থানা এলাকায়

মাকে রিক্সা তোলার জন্য জোর জবরদস্তি এবং সেই নিয়ে রিকশা চালকের সঙ্গে বচসার কারণে রিক্সা চালকের গলায় কাচের বোতল ঢুকিয়ে রিকশাচালককে খুন করার অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। এই মর্মার্থী ঘটনাটি ঘটেছে সরশুনা ব্যানার্জি পাড়া এলাকায়। অভিযুক্ত সুশান্ত সমাদর্কে গ্রেফতার করেছে সরশুন থানার পুলিশ। মৃত ব্যক্তির নাম রবি দাস। খুনের কারণ খতিয়ে দেখা হচ্ছে।

স্থানীয় সূত্রে খবর, মূল অভিযুক্ত সুশান্ত সমাদ্দারের মা তাঁর ছেলেকে জানিয়েছিলেন, তিনি কোন একটা জায়গায় দরকারে যাবেন এবং সে যেন একটা রিক্সা ডেকে দেন। তিনি ফোন করে রবিকে ডেকে পাঠান। তবে তাতে আপত্তি ছিল সুশান্ত। রবি এসে রিক্সার হর্ন বাজানোর সঙ্গে সঙ্গে ঘর থেকে প্রথম বেরিয়ে আসেন সুশান্তর মা। তার কিছুক্ষণ পরে সুশান্ত বেরিয়ে আসেন।

এরপরে তার মা যখন রবির রিক্সায় ওঠার চেষ্টা করেন তখন বাধা দেন সুশান্ত। প্রথম ঘটনাটি বিবাদ দিয়ে শুরু হলেও পরবর্তীকালে হাতাহাতি হতে শুরু করে। অভিযোগ সুশান্ত আশঙ্কা একটি ভাঙা কাঁচের বোতল কোথা থেকে নিয়ে চলে এসে সরাসরি রবিদাসের গলায় বিধে দেয়। রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলেই মৃত্যু হয় রবির। ঝামেলা চলছিল দেখতে পেয়ে স্থানীয় মানুষেরা এলাকায় জড়ো হয়েছিলেন কিন্তু এই রকম পরিস্থিতির সৃষ্টি হয়ে যাবে এটা হয়তো কখনো ভাবতেও পারেননি। চিকিৎসকরা রবিকে মৃত বলে ঘোষণা করেন। ইতিমধ্যেই অভিযুক্ত সুশান্ত কে গ্রেফতার করেছে পুলিশ। তাদের দুজনের মধ্যে কোন পূর্ব রাগ ছিল কিনা সেই বিষয়টা খতিয়ে দেখা হচ্ছে।