রেল-বিমানের টিকিট বুকিং সংস্থার বিরুদ্ধে ৫৩,০০০ টাকার প্রতারণার অভিযোগ, গ্রেপ্তার সংস্থার মালিক

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 29/03/2022   শেষ আপডেট: 29/03/2022 5:25 p.m.

দমদম থেকে ভ্রমণ সংস্থার কর্ণধারকে গ্রেফতার করে পুলিশ

বিমান ও ট্রেনের টিকিট করিয়ে দেওয়ার নামে প্রতারণার অভিযোগ উঠল এক সংস্থার বিরুদ্ধে। দৃশনা ট্যুর এন্ড ট্রাভেলস নামক কোম্পানির কর্ণধার দেবব্রত সাহার নামে ৫৩ হাজার টাকার প্রতারণার অভিযোগ তুললেন কৃষ্ণদেব আগর‌ওয়াল নামক এক ব্যাক্তি। জানা গিয়েছে, কলকাতা থেকে চেন্নাই যাওয়ার উদ্দেশ্যে ওই ভ্রমণ সংস্থার কাছে ট্রেনের টিকিট কাটতে চেয়েছিলেন কৃষ্ণদেব।

জানা যায়, ২০০০ টাকা অগ্রিম জমা দিয়েও ট্রেনের টিকিট হাতে পাননি কৃষ্ণ। যদিও সংস্থার তরফে আশ্বাস দেওয়া হয়েছিল, পরবর্তী সময়ে টিকিট কাটলে ওই টাকা ফেরত দেওয়া হবে। ট্রেনের টিকিট না পেয়ে বিমানের টিকিট কাটেন কৃষ্ণ। তিনি সিদ্ধান্ত নেন বিমানে করে চেন্নাই যাবেন এবং বিমানে করেই কলকাতায় ফিরে আসবেন। সংস্থার থেকে খোঁজখবর নিয়ে জানতে পারেন বিমানে খরচ পড়বে ৫৩ হাজার টাকা।

পুরো টাকাটাই অগ্রিম দিয়ে দেন তিনি। কিন্তু, এবার‌‌ও টিকিট পাননি তিনি। তৎক্ষণাৎ তিনি বুঝে যান প্রতারণা করা হচ্ছে তাঁর সাথে। এরপর তিনি বিধাননগর সাইবার ক্রাইম ব্রাঞ্চে প্রতারণার অভিযোগ জানান। অবশেষে গতকাল রাতে দমদম থেকে ভ্রমণ সংস্থার কর্ণধারকে গ্রেফতার করে পুলিশ। তার কাছ থেকে উদ্ধার হয়েছে একটি মোবাইল ফোন এবং ট্রেড লাইসেন্স। আজ ধৃতকে আদালতে তোলা হয়েছে।