মানুষ বাড়ি থেকে বেরতে ভয় পাচ্ছেন কারণ কিডন্যাপ করে নিয়ে প্রার্থী বানিয়ে দিতে পারে বিজেপি, মন্তব্য অভিষেকের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 23/03/2021   শেষ আপডেট: 23/03/2021 5:21 p.m.
অভিষেক বন্দ্যোপাধ্যায় Twitter

আমজনতার উদ্দেশ্য অভিষেকের বার্তা, “বড় ফুলের থেকে টাকা নিন, কিন্তু ভোট দিন ছোট ফুলে।”

তৃণমূল একসঙ্গে ২৯১টি আসনের প্রার্থীতালিকা ঘোষণা করলেও বিজেপি (BJP) তা করেনি। বেশ কয়েকটি দফায় প্রার্থীদের নাম প্রকাশ্যে এনেছিল গেরুয়া শিবির। তবে বাকি ছিল ১৩টি আসনের প্রার্থী ঘোষণা। আর সেই মতোনই মঙ্গলবার সকালেই নিজেদের শেষদফার  প্রার্থী তালিকা ঘোষণা করেছে বিজেপি। এরপরেই কেশপুরের সভা থেকে সেই প্রার্থী তালিকা নিয়ে গেরুয়া শিবিরকে বিঁধলেন তৃণমূল যুবনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)।

তিনি বলেন, “মানুষ বাড়ি থেকে বেরতে ভয় পাচ্ছেন। পাছে কিডন্যাপ করে নিয়ে যায় বিজেপি। তাঁকে দিল্লিতে নিয়ে গিয়ে ধরে বেঁধে প্রার্থী না করে দেয়। বিজেপি তো প্রার্থী হওয়ার লোকই পাচ্ছে না। হাপিত্যেশ করে বসে থাকছে। কবে কেউ তৃণমূল থেকে বেরবে, তাঁকে জোর করে প্রার্থী করে দেবে। ইস্তাহারেও তো তৃণমূলকে টুকে দিয়েছে। সভাও ভরাতে পারে না ওঁরা।"

এখানেই শেষ নয় বিজেপির ইস্তাহার প্রকাশের প্রসঙ্গে অভিষেক বলেন,“ইস্তাহার টুকেও শান্তি হয়নি। এবার স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সভাতেও ‘খেলা হবে’, 'কন্যাশ্রী' গান বাজল। কী অবস্থা ভেবে দেখুন! মমতার ইস্তাহার হাই কোয়ালিটির ভিডিও। যা চোখে দেখা যায়। আর বিজেপির ইস্তাহার তো অডিও। শুধু শোনা যায়। এবার মানুষ সিদ্ধান্ত নিক তাঁরা এইচডি ভিডিও নাকি অডিও চান?”

এরপরেই আমজনতার উদ্দেশ্য অভিষেকের বার্তা, “বড় ফুলের থেকে টাকা নিন, কিন্তু ভোট দিন ছোট ফুলে।”