SSC : কলকাতা হাইকোর্টে ধাক্কা খেয়ে ভুবনেশ্বরের উদ্দেশ্যে পার্থ চট্টোপাধ্যায়

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 25/07/2022   শেষ আপডেট: 25/07/2022 7:43 a.m.
facebook.com/ParthaCofficial

সকাল ৯টার মধ্যে ভুবনেশ্বর বিমানবন্দরে পৌঁছনোর কথা রয়েছে পার্থ চট্টোপাধ্যায়ের

গতকালই কলকাতা হাইকোর্টে (Kolkata High Court) ধাক্কা খেয়েছেন রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। SSKM-এ নয়, ভুবনেশ্বরের AIIMS নিয়ে গিয়ে চিকিৎসা করা হবে তাঁর, রবিবার এই নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট। তাই কোর্টের নির্দেশ মেনে বিমানবন্দরের পথে পার্থ চট্টোপাধ্যায়ের অ্যাম্বুল্যান্স। জানা যাচ্ছে, আজ সকাল আটটা'র মধ্যেই বিমানবন্দরের পৌঁছবে পার্থ চট্টোপাধ্যায়ের অ্যাম্বুল্যান্স। এরপরেই এয়ার অ্যাম্বুল্যান্সের মাধ্যমে সকাল ৯টার মধ্যে ভুবনেশ্বর বিমানবন্দরে পৌঁছনোর কথা রয়েছে তাঁর।

আজ ভোর থেকে বৃষ্টিকে উপেক্ষা করেই এসএসকেএমের সামনে পৌঁছায় অ্যাম্বুল্যান্স। পার্থ চট্টোপাধ্যায়কে ভুবনেশ্বর নিয়ে যাওয়ার প্রক্রিয়া কার্যত হয়েই এসেছে। সকালে এসএসকেএম চত্বরেই দেখা মিলল পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবী এবং এসএসকেএমের কার্ডিওলোজি বিভাগের একজন চিকিৎসকের। কোর্টের রায় অনুযায়ী, আইনজীবী এবং চিকিৎসক দু'জনেই পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে ভুবনেশ্বর যাবেন বলেই খবর। এয়ারপোর্টেও বাড়ানো হয়েছে পুলিশি তৎপরতা।

অন্যদিকে ভুবনেশ্বর AIIMS-এও পুলিশি সক্রিয়তা। কলকাতা হাইকোর্টের তরফে এইমস ভুবনেশ্বরকে নির্দেশ দেওয়া হয়েছে, কার্ডিয়োলজি, নেফ্রোলজি, মেডিসিন, এন্ড্রোক্রিনোলজি বিভাগের চিকিৎসক দিয়ে দল তৈরি করতে, যাঁরা পার্থ চট্টোপাধ্যায়ের স্বাস্থ্য পরীক্ষা করবেন। আজ, সোমবার বিকেল তিনটের মধ্যে এইমস ভুবনেশ্বরকে পার্থ চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার ব্যাপারে রিপোর্ট দিতে হবে।