পার্থ চট্টোপাধ্যায় কি অসুস্থতার 'ভান' করছেন? SSKM-এ ভর্তির সিদ্ধান্তকে চ্যালেঞ্জ ইডির

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 24/07/2022   শেষ আপডেট: 24/07/2022 10:40 a.m.
facebook.com/ParthaCofficial

আজ রবিবার ছুটির দিনে জরুরি ভিত্তিতে শুনানির সম্ভাবনা

পার্থ চট্টোপাধ্যায়কে (Partha Chatterjee ) হাসপাতালে পাঠানোর নির্দেশকে চ্যালেঞ্জ করে কলকাতা হাইকোর্টে দ্বারস্থ ইডি (ED)। শনিবার গভীররাতে প্রধান বিচারপতির কাছে জরুরি ভিত্তিতে শুনানির আরজি জানানো হয়েছে বলে তদন্তকারীদের তরফে খবর। আজই হাই কোর্টে শুনানির সম্ভাবনা রয়েছে।

সূত্রের খবর, পার্থ চট্টোপাধ্যায়কে এসএসকেএম হাসপাতালে ভর্তি করানো নিয়ে 'অসন্তোষ' প্রকাশ করেছে ইডি। শনিবার রাতেই এই বিষয়ে হাইকোর্টের বিচারপতিদের সঙ্গে কথা হয়েছে বলে খবর। ছুটির দিনে বিশেষ আদালত বসিয়ে দ্রুত শুনানির আর্জি জানানো হতে পারে, এমনটাই জানাচ্ছে বিশেষ সূত্র।

উল্লেখ্য, গতকাল এসএসসি (SSC) দুর্নীতি মামলায় গ্রেফতার রাজ্যের শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে ২ দিনের ইডি (ED) হেফাজতের নির্দেশ দিয়েছে ব্যাঙ্কশাল আদালত। এরপর সোমবার আবারও তাঁকে এমপি এমএলএ আদালতে নিয়ে যাওয়া হবে। পাশাপাশি তাঁর জামিনের আবেদন খারিজও করা হয়েছে বলে জানা গিয়েছে। গতকাল হাসপাতালে পার্থ চট্টোপাধ্যায়ের শারীরিক পরীক্ষা হওয়ার পর, দুপুরেই তাঁকে আদালতে পেশ করা হয়। এরপর শারীরিক অসুস্থতার কারণে এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হয়। যদিও তাঁর বর্তমান শারীরিক অবস্থা স্থিতিশীল।