পার্থ চট্টোপাধ্যায় তাঁর বিধায়ক পদ থেকেও ইস্তফা দিতে প্রস্তুত : আইনজীবী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 05/08/2022   শেষ আপডেট: 05/08/2022 4:46 p.m.
facebook.com/ParthaCofficial

দ্বিতীয় হেফাজত শেষে আজ ফের আদালতে পার্থ-অর্পিতা

দ্বিতীয় হেফাজত শেষে আজ ফের আদালতে অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee) এবং পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। আজ সকালে জোকা ইএসআই হাসপাতালে স্বাস্থ্যপরীক্ষা শেষে বেরিয়ে এদিনও কান্নায় ভেঙে পড়েন অর্পিতা। ইডি জেরার মুখে পার্থ চট্টোপাধ্যায় নাকি দাবি করেছেন, তিনি অর্পিতাকে তেমন চেনেন না। এ বিষয়ে অর্পিতাকে প্রশ্ন করা হলে, তাঁর সাফ উত্তর, "যা বলার ইডিকে বলেছি।"

তবে আজ জামিন নাকি জেল হেফাজত? কী আছে পার্থ-অর্পিতার ভাগ্যে? এসএসসি দুর্নীতিতে অভিযুক্ত পার্থের ১৪ দিনের জেল হেফাজত চেয়ে শুক্রবার আদালতে আবেদন করে ইডি। ইডির এই আবেদনেরই পাল্টা পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবীরা আদালতকে বলেন, "পার্থ চট্টোপাধ্যায়ের বাড়ি থেকে একটি চিরকুটও পাওয়া যায়নি। তা ছাড়া পার্থবাবু এখন আর মন্ত্রী নন। দলের পদে নেই। উনি একেবারেই একজন সাধারণ মানুষ, যাঁর বয়স হয়েছে। তাই তাঁকে জামিন দেওয়া হোক।"

আজ শুনানি চলাকালীন পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে ওঠা প্রভাবশালী তত্ত্ব খারিজে জোর প্রাক্তন মন্ত্রীর আইনজীবীর। তাঁদের সংযোজন, "পার্থ চট্টোপাধ্যায় তাঁর বিধায়ক পদটি থেকেও ইস্তফা দিতে প্রস্তুত।" সওয়াল জবাব শেষে রায়দান স্থগিত রাখলেন বিচারক।