চাকরি দেওয়ার নামে খুন! চাঞ্চল্য ছড়িয়েছে নিউটাউন হত্যাকান্ডে

শ্রেয়া সাহা
প্রকাশিত: 23/12/2020   শেষ আপডেট: 24/12/2020 7:53 a.m.

মদের বোতল ভেঙে কুপিয়ে খুন হোটেলের রুমেই

নিউটাউনে মহিলার খুনে ফের নয়া মোড়। ক্রমশ ঘণীভূত হয়েছে রহস্য। প্রসঙ্গত, মঙ্গলবার নিউটাউনের হোটেলের একটি ঘর থেকে উদ্ধার হয়েছিল এক মহিলার রক্তাক্ত দেহ। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছিল,ওই তরুণীর বাড়ি পশ্চিম মেদিনীপুর, নাম চুমকি ঘোষ। মদের বোতল ভেঙে সেই ভাঙা কাচ দিয়ে তাঁকে কুপিয়ে খুন করা হয়েছে।

কে খুন করেছিল তাকে? কেনই বা ওই তরুণী হোটেলে উঠেছিলেন? এ বিষয়ে প্রাথমিক তদন্ত ও সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা গিয়েছিল, এক যুবকের সঙ্গে নিউটাউনের ওই হোটেলে উঠেছিলেন তরুণী। মঙ্গলবার রাতে তাদের ডাকাডাকি করেও সাড়া না পাওয়ায় সন্দেহ হয় হোটেলের কর্মীদের। এরপর খবর দেওয়া হয় থানায়। ভিতরে ঢুকে বিছানার উপর ক্ষতবিক্ষত অবস্থায় ওই মহিলাকে উদ্ধার করে হাসপাতাল নিয়ে যাওয়া হয়।

অন্যদিকে মৃতার পরিবারের অভিযোগ, ফেসবুকেই ওই মহিলার সঙ্গে আলাপ হয়েছিল অভিযুক্ত যুবকের। এরপরই তাঁকে চাকরি দেওয়ার নাম করে কলকাতায় নিয়ে আসা হয়।

এদিকে, রুম সার্ভিসের কর্মচারীরা জানান মঙ্গলবার দুপুর ১টা নাগাদ তাঁরা হোটেল আসেন। এরপর দুপরে হোটেলেই খাবার খেয়েছেন, এমনকি বিকেলেও খাবার অর্ডার করা হয় রুমেই।

যদিও কী কারণে এই ঘটনা, তা খতিয়ে দেখছে টেকনো থানার পুলিশ। অন্যদিকে ফরেন্সিক বিশেষজ্ঞদের দাবি, মৃত চুমকি ঘোষের গলায় চার্জারের তার পেচানো ছিল।