প্রয়াত হলেন মুকুল পত্নী কৃষ্ণা রায়

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 06/07/2021   শেষ আপডেট: 06/07/2021 12:41 p.m.
মুকুল রায় কৃষ্ণা রায় https://www.facebook.com/DhimanRoyOfficial/

মঙ্গলবার ভোর পৌনে পাঁচটা নাগাদ চেন্নাইয়ের এক হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন

প্রয়াত হলেন মুকুল (Mukul Roy) জায়া কৃষ্ণা রায়। গত কয়েক দিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। করোনা পরবর্তী শারীরিক জটিলতায় ভুগছিলেন তিনি। গত কয়েক দিন আগেই ফুসফুস প্রতিস্থাপনের জন্য কলকাতা (Kolkata) থেকে চেন্নাই (Chennai) নিয়ে যাওয়া হয়েছিল। যদিও শেষরক্ষা হয়নি। মঙ্গলবার ভোর পৌনে পাঁচটা নাগাদ চেন্নাইয়ের হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়। মৃত্যুকালে পাশে ছিলেন ছেলে শুভ্রাংশু রায়।

মে মাসেই মুকুল রায়সহ তাঁর স্ত্রী করোনা আক্রান্ত হন। মুকুল রায়ের বাড়িতে থেকে চিকিৎসা হলেও স্ত্রী কৃষ্ণা দেবীকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করতে হয়। শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় ডাক্তাররা ফুসফুস প্রতিস্থাপনের পরামর্শ দেন। তার জন্য চেন্নাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়। যদিও তার আগে কলকাতায় তিনি একমো সাপোর্টে ছিলেন। মঙ্গলবার তিনি প্রয়াত হলেন বলে খবর।

মৃত্যুকালে পাশে ছিলেন ছেলে শুভ্রাংশু রায়। যদিও মুকুল রায় এখন কলকাতাতেই আছেন। শুভ্রাংশু রায়ের মায়ের মরদেহ নিয়ে কলকাতায় ফেরার কথা। উল্লেখ্য, মুকুল রায়ের স্ত্রীর অসুস্থতা নিয়েও রাজনৈতিক চাপানউতোর তৈরি হয়েছিল। কৃষ্ণা দেবীর অসুস্থতা নিয়ে খোঁজ নিয়েছিলেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। পরে তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় গিয়েছিলেন হাসপাতালে। রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষও গিয়েছিলেন কৃষ্ণা দেবীর খোঁজ নিতে। রাজনীতির আঙিনায় যা নিয়ে সরগরম ছিল রাজ্য রাজনীতি। সব মিলিয়ে শেষ রক্ষা হল না। মাতৃহারা হলেন পুত্র বীজপুরের প্রাক্তন বিধায়ক শুভ্রাংশু রায়।