বিজেপিতে লিভ-ইনে ছিলেন মুকুল রায়, কটাক্ষ শ্রীলেখার

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 11/06/2021   শেষ আপডেট: 11/06/2021 5:59 p.m.
-facebook

মুকুল রায়কে ‘আবর্জনা’ বলে মন্তব্য করেন বৈশালী ডালমিয়া, কটাক্ষ অনুব্রত মণ্ডলের

২০১৭ সালের অক্টোবরে গেরুয়া শিবিরে নাম লেখান মুকুল রায় (Mukul Roy)। ২০২১ সালের জুনে আবার প্রত্যাবর্তন। তৃণমূলও অতীতের সব তিক্ততা ভুলে ‘ঘরের ছেলে’কে ফিরিয়ে নিল। এরপরেই শুরু কটাক্ষের পালা, “বিজেপিতে আমি এতদিন যোগদান করিনি। বিজেপির সাথে লিভ-ইনে ছিলাম। তাই বিজেপি ছাড়ার কোনো প্রশ্ন ওঠে না।” মুকুল রায় আর শুভ্রাংশু রায়ের তৃণমূলে ‘ঘর ওয়াপসি’ প্রসঙ্গে সোশ্যাল মিডিয়ায় এমনই পোস্ট শেয়ার করলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। বলাবাহুল্য, মুকুল রায় এবং তৃণমূলের সঙ্গেই নুসরতকেও খোঁচা দিলেন তিনি।

অন্যদিকে, মুকুল রায়ের বিজেপিতে যোগদান নিয়ে কড়া প্রতিক্রিয়া দিলেন বিজেপি নেত্রী বৈশালী ডালমিয়া। শুক্রবার এক প্রতিক্রিয়ায় মুকুল রায়কে ‘আবর্জনা’ বলে মন্তব্য করেন তিনি। তিনি বলেন, "এই ধরণের দলবদলকারীদের কথা আর বিশ্বাস করবে না জনতা। রোলিং স্টোন হয়ে কোনও লাভ নেই। আগে ওনাদের কোথাও দমবন্ধ হয়ে আসছিল, এখন কোথাও দমবন্ধ হয়ে আসছে। আমার তো মনে হয় ওদের স্বাস্থ্যের কোনও সমস্যা আছে। তাই যেখানেই যাচ্ছেন ওনারা দমবন্ধ অনুভব করছেন। ওনার ব্যাপার উনি ভাল বুঝবেন।"

বৈশালীর দাবি, "আমাদের কর্মীদের মনোবল যেন ভেঙে দেওয়া না হয়। আমরা সবাই সঙ্গে আছি। আমরা এগিয়ে যাবো। কিছু আবর্জনা যদি কোথা থেকে সরে যায় কিছু এসে যায় না।"

এদিকে মুকুল রায়ের তৃণমূলে ফেরা নিয়ে কটাক্ষ করলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল(Anubrata Mandal)।সাংবাদিকদের তিনি বলেন, গোয়ালের গোরু দড়ি ছিঁড়ে বেরিয়ে গিয়েছিল, আবার খুঁটিতে এনে বাঁধা হল।