অনেকটাই সুস্থ সুব্রত মুখোপাধ্যায়, খোলা হল বাইপ্যাপ সাপোর্ট

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 26/10/2021   শেষ আপডেট: 26/10/2021 1:30 p.m.
সুব্রত মুখোপাধ্যায় facebook.com/SubrataMukhapadhyay/

কেমন আছেন পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়? ব্রেকফাস্টে খেলেন ওটস, পেঁপে

চিকিৎসায় সাড়া দিয়েছেন পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় (Subrata Mukherjee)। বর্তমানে অনেকটাই সুস্থ তিনি, মঙ্গলবার সকালে প্রাতঃরাশও করেছেন। সূত্রে খবর, খুলে দেওয়া হয়েছে বাইপ্যাপ সাপোর্ট। তবে এখনও পুরোপুরি বিপদমুক্ত নন তিনি, আছেন চিকিৎসকদের কড়া নজরদারিতে। জলখাবারে খেয়েছেন ওটস এবং পেঁপে।

রবিবার বিকেলে অ্যাঞ্জিওপ্লাস্টির জন্য ভর্তি হয়েছিলেন এসএসকেএম-এ। তবে রাতের দিকে হঠাৎ-ই গুরুতর অসুস্থ হয়ে পড়েন তিনি। চিকিৎসকদের পরামর্শে আইসিইউতে স্থানান্তরিত করতে হয়। হাইপার টেনশন থেকে দ্রুত শারীরিক অবস্থার অবনতি ঘটে। তৈরি হয় মেডিক্যাল বোর্ড। তবে আজ সকাল থেকেই তিনি বেশ সুস্থ আছেন বলে হাসপাতাল সূত্রে খবর। করেছেন ব্রেকফাস্টও।

উল্লেখ্য, সুব্রত মুখোপাধ্যায় বয়সোজনিত কারণে নানান সমস্যায় ভুগছেন। বহুদিন ধরেই রুটিন চেকাপ চলছে। উচ্চ রক্তচাপ এবং ডায়াবেটিসের সমস্যাও আছে। তবে সম্প্রতি হৃদযন্ত্রের সমস্যা নিয়ে তিনি এসএসকেএম হাসপাতালে ভর্তি হন। শারীরিক অবস্থার অবনতি হতেই স্থানান্তরিত করা হয় আইসিইউতে। চিকিৎসকদের অতন্দ্র প্রহরায় এখন তিনি অনেকটাই সুস্থ বলে খবর। ফোনে খোঁজ নিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।