বাজার থেকে ফেরার পথে ছুরি নিয়ে দম্পতির উপর হামলা, ঠাকুরপুকুরে গ্রেফতার এক

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 22/11/2021   শেষ আপডেট: 22/11/2021 3:51 p.m.

অভিযুক্ত যুবক মানসিক ভারসাম্যহীন, জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা

মাঝরাস্তায় ছুরিকাহত দম্পতি। বাজার থেকে ফেরার পথে এক দম্পতির উপর আচমকাই ছুরি নিয়ে হামলা চালায় এক যুবক। রবিবার রাত্রে ঘটনাটি ঘটেছে বেহালার ঠাকুরপুকুরে। অভিযুক্তকে গ্রেফতার করেছে ঠাকুরপুকুর থানার পুলিশ।

সূত্রের খবর, রবিবার রাত সাড়ে ৯ টা নাগাদ ঠাকুরপুকুর বাজার থেকে আনন্দনগরে ফিরছিলেন অমিত দিন্দা এবং তাঁর স্ত্রী সীমা দিন্দা। জানা গিয়েছে, যখন তাঁরা পানয়ারা এলাকায় পৌঁছান তখন তাঁদের উপর ছুরি নিয়ে অতর্কিতে হামলা চালায় বছর পঁয়ত্রিশের এক যুবক। সে ধারালো অস্ত্র দিয়ে অমিত এবং সীমার মুখে আঘাত করে বলে অভিযোগ। তারপরেই সেখান থেকে সে পালিয়ে যায়। রাস্তায় আর্তচিৎকার করতে থাকেন দম্পতি।

তাঁদের চিৎকারে ছুটে আসেন আশেপাশের মানুষজন। কিছু স্থানীয় বাসিন্দা ধাওয়া করেন আততায়ীকে। অভিযোগ, ধাওয়া করার সময় আততায়ী হুমকি দিয়ে বলতে থাকে, “দুজনকে মেরে এসেছি, সামনে কেউ আসলে আবার মেরে দেব”। এরপরেই সে নিজের বাড়িতে ঢুকে যায়। বাড়ির বাইরে তালা দিয়ে ঠাকুরপুকুর থানায় খবর দেন স্থানীয় বাসিন্দারা।

এদিকে আহত অবস্থায় দম্পতিকে ভর্তি করা হয় ঠাকুরপুকুরের কস্তুরী হাসপাতালে। পরে সেখান থেকে তাঁদের নিয়ে যাওয়া হয় এসএসকেএমে। এদিকে অভিযুক্তকে বাড়ি থেকে গ্রেফতার করে ঠাকুরপুকুর থানার পুলিশ। জানা গেছে ধৃতের নাম সঞ্জু সাহা। তবে ঠিক কি কারনে দম্পতির উপর হামলা চালিয়েছে সে, সে বিষয়ে এখনও সঠিক তথ্য পাওয়া যায়নি। যদিও স্থানীয় সূত্রে খবর, অভিযুক্ত যুবক মানসিক ভারসাম্যহীন। এর আগেও একাধিক ব্যক্তির উপর সে এভাবে হামলা চালিয়েছে বলে খবর পাওয়া গেছে। ঘটনার পূর্ণাঙ্গ তদন্তে নেমেছে পুলিশ।