পিকনিকে গিয়ে যুবকের রহস্যমৃত্যু, চাঞ্চল্য মানিকতলায়

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 07/02/2022   শেষ আপডেট: 07/02/2022 9:45 a.m.

মৃতের বুকে, পেটে মিলেছে আঘাতের চিহ্ন

বন্ধুদের সাথে পিকনিক (picnic) করতে গিয়ে এক যুবকের মৃত্যু (death)। ঘটনাকে কেন্দ্র করে রহস্য দানা বেঁধেছে পূর্ব কলকাতার মানিকতলায় (Maniktala)। মৃতের শরীরে পাওয়া গিয়েছে একাধিক আঘাতের চিহ্ন। বচসার জেরে যুবককে খুন (murder) হতে হয়েছে বলে প্রাথমিক অনুমান পুলিশের।

সূত্রের খবর, মৃত যুবকের নাম দীপক প্রসাদ। মানিকতলার বাসিন্দা দীপক রবিবার সকালে তিন বন্ধুর সাথে পিকনিক করতে যান। সন্ধ্যাবেলায় মানিকতলা জর্জবাগানে রাস্তার ধার থেকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। তাঁকে উদ্ধার করে আরজি কর (R G Kar) হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা হয়নি। হাসপাতালে মৃত্যু হয় যুবকের। মৃতের বুকে, পেটে মিলেছে আঘাতের চিহ্ন।

ঘটনার তদন্তে নেমে পুলিশের প্রাথমিক অনুমান, পিকনিক করতে গিয়ে মদ্যপান করেন দীপক-সহ চার বন্ধু। সেখানেই কোনও কারনে বচসা শুরু হলে যুবককে ছুরি দিয়ে আঘাত করে বন্ধুরা। এরপর তাঁকে গাড়ি করে নিয়ে এসে রাস্তার ধারে ফেলে চলে যায় যুবকের বন্ধুরা। কি কারনে খুন করা হয়েছে কিংবা কোথায় হয়েছিল এই পিকনিক, সে বিষয়ে এখনও বিশদে জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। তবে পুলিশ জানতে পেরেছে, অভিযুক্ত তিন বন্ধুরই বাড়ি পূর্ব কলকাতাতেই। যুবকের মৃতদেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তে (postmortem)।

ঘটনায় শোকাহত মৃতের পরিবার। তাঁর স্ত্রী জানিয়েছেন, পিকনিকে যাচ্ছেন বললেও কোথায় বা কাদের সাথে যাচ্ছেন, সে বিষয়ে কিছুই জানাননি দীপক। তিনি আরও জানান, জীবদ্দশায় কোনও শত্রু ছিল না দীপকের। আপাতত তিন বন্ধুর খোঁজে পুলিশ।