উপনির্বাচনে জিতে কালীঘাট মন্দিরে পুজো দিতে এলেন মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 16/04/2022   শেষ আপডেট: 16/04/2022 7:08 p.m.
instagram.com/mamataofficial

সিপিএম, কংগ্রেস, বিজেপির কুৎসা, অপপ্রচারের জবাব দিয়েছে মানুষ : মমতা বন্দ্যোপাধ্যায়

আজ রাজ্যের দুই উপনির্বাচনে জয় এসেছে। উপনির্বাচনের ফলাফলের পরেই টুইট করে প্রতিক্রিয়া দেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। লেখেন, "আসানসোল এবং বালিগঞ্জে তৃণমূল প্রার্থীদের জয়যুক্ত করার জন্য সমস্ত ভোটারদের জানাই অভিনন্দন। আমাদের মা-মাটি-মানুষের সরকারকে এই উষ্ণ নববর্ষের উপহার দেওয়ার জন্য আপনাদের অভিনন্দন জানাই। আমাদের ভোটারদের স্যালুট, যে তাঁরা আমাদের উপরে ভরসা রাখতে পেরেছেন।"

টুইটেই থামলেন না তিনি। এই জয়কে নববর্ষের উপহার বলে উল্লেখ করে বিকেলে কালীঘাট মন্দিরে পুজো দিতে এলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee, CM)। সেখানেই ভোটারদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, "সিপিএম, কংগ্রেস, বিজেপির কুৎসা, অপপ্রচারের জবাব দিয়েছে মানুষ।"

তাঁর কথায়, "শান্তি-সম্প্রীতি বজায় রেখে সকলকে চলার আবেদন করব। উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীরা যেন ভাল করে পরীক্ষা দিতে পারে, সেদিকে খেয়াল রাখতে হবে। সিপিআইএম-বিজেপির অপপ্রচার সত্ত্বেও মানুষের এত আস্থা আমাদের ওপর আছে, তা দেখে ভাল লাগছে। তাই মানুষকে ধন্যবাদ জানিয়ে পুজো দিতে এলাম। আসানসোলে শুধু জিতেছি তা নয়, রেকর্ড ভোটে জিতেছি। আমি রাজ্যের ও দেশের সাধারণ মানুষকে বলব, বিশ্বাস করুন আমাদের, আমাদের উপর ভরসা রাখুন। কারও প্ররোচনায় পা দেবেন না। যা ভ্রান্ত তা উদঘাটিত হোক। ভ্রান্ত ঘটনা দিয়ে যাতে বিভ্রান্তি না ছড়ায় সেদিকে লক্ষ্য রাখতে হবে।"