"শুভশ্রীর বাচ্চাটা খুব স্মার্ট", ইউভানের প্রশংসায় পঞ্চমুখ মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 25/09/2022   শেষ আপডেট: 25/09/2022 9:12 p.m.
facebook.com/MamataBanerjeeOfficial/

ভিআইপিদের প্রবেশে সুবিধার জন্য যেন রাস্তাঘাট বন্ধ করে দেওয়া না হয় : কড়া বার্তা মুখ্যমন্ত্রীর

আজ মহালয়ার (Mahalaya) সন্ধ্যায় চেতলা অগ্রণী ক্লাবে প্রতিমায় চক্ষুদানের মাধ্যমে পুজোর শুভ সূচনা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। একই সঙ্গে পুজো নিয়ে বক্তব্য রাখতে গিয়ে ফিরহাদ হাকিমকে (Firhad Hakim) উদ্দেশ্যে করে মুখ্যমন্ত্রী বললেন, "ভিআইপিদের প্রবেশে সুবিধার জন্য যেন রাস্তাঘাট বন্ধ করে দেওয়া না হয়।"

ইউনেস্কোর থেকে হেরিটেজ তকমা পেয়ে যে এবারের পুজোর আনন্দ আলাদা মাত্রায়, তা রাজ্য সরকারের প্রতিটি পদক্ষেপ জানান দিচ্ছে। পুজো উপলক্ষ্যে এবার মুখ্যমন্ত্রীও প্রকাশ করেছেন নিজের গানের অ্যালবাম। "বাংলার গান, উৎসবের গান" নামে অ্যালবামটিতে নিজেই গেয়েছেন তিনি।

সম্প্রতি, মুখ্যমন্ত্রীর চা-ঘুঘনি বিক্রির প্রসঙ্গ নিয়ে বেশ বিতর্ক হয়েছে। সোশ্যালেও উঠেছিল নিন্দার ঝড়। সেই নিয়ে এবার মুখ খুললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। বলেন, "ইদানীং লক্ষ্য করছি, যদি নিজস্ব মতামতও দিই, সেখানেও নানারকম বিকৃতি কথা বলা হচ্ছে। চায়ে পে চর্চা হোনে সে বাত নেহি হোতা। আর যদি বলা হয়, তুমি নিজের পায়ে দাঁড়ানোর জন্য কাঁচা বাদাম, পাকা বাদাম, কত নাচ গান গেয়েছেন, তা মানুষ যদি সমর্থনই না করত, তাহলে এগুলো হল কোথা থেকে?"

এরপরেই শুভশ্রীর ছেলে প্রসঙ্গে মুখ্যমন্ত্রী বলেন, ওইটুকু বাচ্চা তাকে নিয়েও কটূক্তি, কটাক্ষ। মুখ্যমন্ত্রীর কথায়, "শুভশ্রীর বাচ্চাটা খুব স্মার্ট। আমি নিজেই ওর ছবি চেয়ে পাঠাই দেখবার জন্য। একটা কী ছবি বেরোল তাই নিয়েও সমালোচনার ঝড়!"