উচ্চমাধ্যমিকের প্রথম দিনেই মর্মান্তিক পথদুর্ঘটনা, প্রাণ গেল কলকাতার শিক্ষিকার

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 02/04/2022   শেষ আপডেট: 02/04/2022 5:23 p.m.

রবীন্দ্রনগর থানার সন্তোষপুর এলাকায় আচমকা স্কুটারে, একটি গাড়ি ধাক্কা মারে

দুই বছর পর ফের আজ পরীক্ষাকেন্দ্রে গিয়ে উচ্চমাধ্যমিক পরীক্ষা শুরু হল। আজ অর্থাৎ শনিবার, ২ এপ্রিল ছিল প্রথম ভাষার পরীক্ষা। আর উচ্চমাধ্যমিক পরীক্ষা শুরু হওয়ার প্রথম দিনেই ঘটে গেল এক মর্মান্তিক দুর্ঘটনা। খাস কলকাতার পথে গাড়ির ধাক্কায় প্রাণ গেল এক শিক্ষিকার। শনিবার সকালের এমন মর্মান্তিক ঘটনায় শোকাহত সংশ্লিষ্ট স্কুলের পড়ুয়ারা।

সূত্রের খবর, মৃতার নাম লিপিকা পাটোয়ারী। তিনি কাকলি গার্লস হাইস্কুলের শিক্ষিকা ও বয়স ৪৮ বছর। এবারের উচ্চমাধ্যমিক পরীক্ষার গার্ডের দায়িত্ব পেয়েছিলেন তিনি। তাই সকাল সকাল স্বামীর স্কুটারে চেপে স্কুলের উদ্দেশ্যে র‌ওনা দিয়েছিলেন তিনি। কিন্তু রবীন্দ্রনগর থানার সন্তোষপুর এলাকায় আচমকা স্কুটারে একটি গাড়ি ধাক্কা মারে। দুজনেই ছিটকে পড়ে যান। স্বামী তেমন বেশী আঘাত না পেলেও স্ত্রীর গুরুতর চোট লাগে। তৎক্ষনাৎ তাঁকে বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে যাওয়া হলে, সেখানেই শিক্ষিকাকে মৃত বলে ঘোষনা করা হয়।

প্রসঙ্গত উল্লেখ্য , কিছুদিন আগে সেক্টর ফাইভে একটি পথদুর্ঘটনা ঘটেছিল। প্রাণ হারিয়েছিলেন একজন স্কুটারচালক। অফিস যাওয়ার পথে একটি স্কুলবাস বেপরোয়াভাবে ধাক্কা দেয় স্কুটারে। ছিটকে পড়ে যান লাল্টু নামক ওই যুবক। সেইসময় তাঁকে পিষে দেয় বাসটি। সকলে হ‌ইহ‌ই করে এগিয়ে এলে পরিস্থিতি বেগতিক বুঝে আর‌ও জোরে বাস চালিয়ে চম্পট দেয় বাসড্রাইভার।