অপেক্ষা শুধু জয়ের, মুখ্যমন্ত্রীর অডিও ক্লিপকে হাতিয়ার করে কটাক্ষ বিজেপি নেতার

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 27/03/2021   শেষ আপডেট: 27/03/2021 5:20 p.m.
-

সাংবাদিক বৈঠক ডেকে এই অডিও ক্লিপ নিয়েই মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করেন বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার

প্রথম দফা নির্বাচনের মধ্যেই ফের তুঙ্গে রাজনৈতিক তরজা। এবার নন্দীগ্রামের বিজেপি নেতার সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কথপোকথন নিয়ে সরব হল বিজেপি। নন্দীগ্রামে ভোটে সাহায্য চেয়ে বিজেপির স্থানীয় নেতাকে ফোন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের।  ছড়িয়ে যাওয়া মুখ্যমন্ত্রীর কথোপকথনকে নিয়ে উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া, আর এরপরেই শনিবার দুপুরে সাংবাদিক বৈঠক ডেকে এই অডিও ক্লিপ নিয়েই মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করেন বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার।

সেই অডিও ক্লিপকে হাতিয়ার করে নির্বাচন কমিশনের দ্বারস্থ হল বিজেপি৷ তাদের অভিযোগ মমতা বন্দ্যোপাধ্যায় তাদের দল ভাঙানোর চেষ্টা করছেন৷ কমিশনের দফতর থেকে বেরিয়ে এই নিয়ে কটাক্ষ করতে শোনা যায় বিজেপি নেতা শিশির বাজোরিয়াকেও। অন্যদিকে দলের সহ-পর্যবেক্ষক অমিত মালব্য দাবি করেছেন, "নন্দীগ্রামে মমতা নিজের হার নিশ্চিত বুঝতে পেরেই এখন বিজেপি-কে ভাঙার চেষ্টা করছেন।"

বাদ যাননি দিলীপ ঘোষ, এই প্রসঙ্গে তিনি বলেন, "ওনার পার্টি ছেড়ে অনেকে চলে যাচ্ছে। দুর্দশা চলছে, উনি বিজেপি থেকে নেতাদের ডাকতেই পারেন। কিন্তু তৃণমূলের একজন প্রাক্তন নেতা পরিষ্কার করে দিয়েছেন রেসিডেন্সিয়াল সার্টিফিকেট না পাওয়ার জন্যই তিনি দল ছেড়েছেন। তাহলের বোঝা যায় দলটার কী অবস্থা। আর কেউ দল ছাড়লেই সে গদ্দার হয়ে যায়।"

অডিয়ো ক্লিপটি প্রকাশ্যে আসতে রাজ্য রাজনীতিতে শোরগোল শুরু হয়েছে, তবে অনেকেই বলছেন, এটি এডিট করা ভিডিও। এটি মুখ্যমন্ত্রীর গলা নয়। তবে এর সত্যতা যাচাই করেনি পরিদর্শক। তবে নির্বাচন কমিশন থেকে বাইরে এসেই ফের এই ক্লিপটি শোনান শিশির বাজোরিয়া। এরপরেই তিনি বলেন, "এই ক্লিপ থেকে একটা কথা স্পষ্ট, ২মে কী হতে চলেছে। নন্দীগ্রামে শুভেন্দু অধিকারীর জয়লাভ এখন সময়ের অপেক্ষা।"