করোনাক্রান্তদের পাশে যিশু, চালু করলেন সেফ হোম

শ্রেয়া সাহা
প্রকাশিত: 16/05/2021   শেষ আপডেট: 16/05/2021 3:31 p.m.
যিশু সেনগুপ্ত instagram.com/senguptajisshu

আশা করা যাচ্ছে, মঙ্গলবার থেকেই এখানে পরিষেবা পাবেন করোনাক্রান্তেরা

করোনার (COVID-19) বিরুদ্ধে লড়াইয়ে এগিয়ে এসেছেন অনেকেই। তবে প্রত্যেকেই নিজেদের মতো করে। কেউ আর্থিকভাবে সাহায্য করছেন তো কেউ আক্রান্তদের নানা পরিষেবা দিতে ঝাঁপিয়ে পড়ছেন। দেব, পরমব্রত, শ্রীলেখা, স্বস্তিকাদের তালিকায় এবার নাম নথিভুক্ত হল অভিনেতা যিশু সেনগুপ্ত'র (Jisshu Sengupta)।

করোনা মোকাবিলায় এবার এগিয়ে এলেন যিশু। কোভিড পজিটিভদের (Covid Positive) জন্য তৈরি করে ফেললেন সেফ হোম। আশা করা যাচ্ছে, মঙ্গলবার থেকেই এখানে পরিষেবা পাবেন করোনাক্রান্তরা। খবর, লেক মার্কেট লাগোয়া বাণীচক্র স্কুলটিকেই করোনা আক্রান্তদের সেফ হোম করে তোলা হচ্ছে যিশুর সহযোগিতায়। যেখানে থাকছে ঝাঁ চকচকে ২০টি বেড। সাতটি অক্সিজেন কনসেন্ট্রেটর। ২০টি অক্সিজেন সিলিন্ডারও। শুধু থাকা এবং চিকিৎসা পরিষেবাই নয়, এখানকার ক্যান্টিনে খাওয়ার ব্যবস্থাও থাকছে কোভিড রোগীদের জন্য।

এক সংবাদমাধ্যমকে যিশু বলেন, “এপ্রিলের মাঝামাঝি সময় থেকেই এরকম একটা প্ল্যান করছিলাম। কোভিড আক্রান্তদের যদি একটা নিরাপদ স্থানে রাখা যায়। ইন্দ্রদীপ দাশগুপ্তকেও কথাটা বলি। কিন্তু সেফ হোমের জন্য ভাল একটা জায়গা খুঁজে পাচ্ছিলাম না। এরপর দেবাশিসদাকে (কুমার) ফোন করি। উনি বলেন, দু-একদিন সময় দাও। তারপরই বলে দেন, বাণীচক্র স্কুলটা ফাঁকা আছে। ওখানেই সেফ হোম হতে পারে। আমারই পুরনো পাড়া এটা।”