যাদবপুরে কোরিওগ্রাফারের অস্বাভাবিক মৃত্যু, ফ্ল্যাট থেকে উদ্ধার ঝুলন্ত মৃতদেহ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 20/10/2021   শেষ আপডেট: 21/10/2021 7:48 a.m.
~pixabay

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ

যাদবপুরের রিজেন্ট পার্ক এলাকায় এক কোরিওগ্রাফারের অস্বাভাবিক মৃত্যুকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়াল। ঘটনায় কার্যত স্তম্ভিত সূর্যকিরণ ফ্ল্যাটের বাসিন্দারা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, আগের দিন ভোররাত পর্যন্ত বন্ধুদের সাথে পার্টি করেন বছর বাইশেকের ঐ যুবক। পরের দিন দুপুরবেলায় ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় তাঁর ঝুলন্ত মৃতদেহ। পুলিশের প্রাথমিক অনুমান, আবসাদেই আত্মঘাতী হয়েছেন ঐ যুবক। তবে খুনের প্রকৃত কারন জানতে পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে পুলিশ।

সূত্রের খবর, মঙ্গলবার দুপুর দেড়টা নাগাদ যাদবপুরের রিজেন্ট পার্কার সূর্যকিরণ আবাসনের তিনতলার একটি ফ্ল্যাট থেকে যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। জানা গিয়েছে, মৃতের নাম অঙ্কিত গুপ্ত। দিল্লিনিবাসী অঙ্কিত পেশায় কোরিওগ্রাফার। যে ফ্ল্যাট থেকে অঙ্কিতের মৃতদেহ উদ্ধার হয় সেই ফ্ল্যাটের মালিক ইপ্সিতা ভট্টাচার্য নামে এক মহিলা। ইপ্সিতা এবং অঙ্কিত একসঙ্গেই ফ্ল্যাটটিতে থাকতেন। পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার ভোর পর্যন্ত পার্টি চলে ফ্ল্যাটে। তাতে অঙ্কিত এবং ইপ্সিতা ছাড়াও যোগ দেন আরও দুজন। দুপুরবেলা পর্যন্ত অঙ্কিতের ঘর বন্ধ দেখে ইপ্সিতা এবং তাঁর সঙ্গীদের সন্দেহ হয়। তাঁরা দরজা ভেঙে যুবককে ঝুলন্ত অবস্থায় দেখেন। এরপর তাঁরাই খবর দেন পুলিশকে।

পুলিশ এসে মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠায়। তাঁদের প্রাথমিক অনুমান, অবসাদের কারনেই আত্মঘাতী হয়েছেন অঙ্কিত। তবে মৃত্যুর কারন জানতে তদন্ত শুরু করেছেন তাঁরা। এবিষয়ে আগের দিন পার্টিতে উপস্থিত থাকা বাকি সদস্যদেরও জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। এদিকে মৃতের বাবা দীনেশ গুপ্ত জানান, তাঁর ছেলে মুম্বাই থেকে কলকাতায় এসেছিল। বড় অভিনেতা হওয়ার স্বপ্ন দেখত সে। পাশাপাশি ছেলের অবসাদে ভোগার কথাও জানান দীনেশবাবু। যদিও পুলিশের দাবী, পরিবারের সঙ্গে ভালো সম্পর্ক ছিল না অঙ্কিতের। তাঁদের সাথে যোগাযোগও কম করতেন অঙ্কিত।