রাজ্যে ফের উদ্ধার পড়ুয়ার ঝুলন্ত দেহ, তদন্তে পুলিশ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 09/08/2022   শেষ আপডেট: 09/08/2022 7:57 p.m.
ফাঁসি @pixabey

এ ঘটনা নিয়ে কার্যত কুলুপ এঁটেছে ছাত্রাবাস কর্তৃপক্ষ

রাজ্যে ফের উদ্ধার এক পড়ুয়ার ঝুলন্ত দেহ (Student death in Kolkata)। ঘটনা হরিদেবপুর থানা (Haridebpur Police Station) এলাকার রামচন্দ্রপুরে। সূত্রের খবর, রামচন্দ্রপুরের একটি ছাত্রাবাস থেকে একাদশ শ্রেণির এক পড়ুয়ার ঝুলন্ত দেহ উদ্ধার করে হরিদেবপুর থানার পুলিশ। মৃত ওই পড়ুয়ার নাম অঞ্জন সিং (২০)। এ ঘটনা নিয়ে কার্যত কুলুপ এঁটেছে ছাত্রাবাস কর্তৃপক্ষ। আজ সকালে ছাত্রাবাসের ভিতরে অঞ্জনের ঝুলন্ত দেহ দেখতে পাওয়া যায়।

সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় হরিদেবপুর থানায়। পুলিশ এসে ওই পড়ুয়ার দেহ উদ্ধার করে নিয়ে যায়। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, আত্মঘাতী হয়ে থাকতে পারে ওই ছাত্র। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

জানা গিয়েছে, পুলিশের তরফে ওই পড়ুয়ার বাড়ির লোকেদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। বর্তমানে বিভিন্ন তথ্য খতিয়ে দেখে একাদশ শ্রেণির ওই পড়ুয়ার মৃত্যুর কারণ খোঁজার চেষ্টা করছে পুলিশ। জানা গিয়েছে, একাদশ শ্রেণির ওই পড়ুয়া বিষ্ণুপুর থানা এলাকার কোনও স্কুলে পড়াশোনা করছিল। তাঁর বাড়ি দুর্গানগর এলাকায়। কীভাবে ওই পড়ুয়ার মৃত্যু হল, তা খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে হরিদেবপুর থানার পুলিশকর্মীরা।