Arpita Mukherjee: পার্থ 'ঘনিষ্ঠ' অর্পিতা কি সিনেমাতে টাকা ঢালতেন? সন্দেহ ইডির

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 25/07/2022   শেষ আপডেট: 25/07/2022 12:49 p.m.
instagram.com/arrpietaitsme

অর্পিতার নামে ১২ টি ভুয়ো সংস্থার হদিশ, তিনটির মালিক নাকি তিনি নিজেই

স্রেফ অভিনয়, মডেলিং থেকে কি এত টাকা করা যায়? গত দিন কয়েক এই নিয়ে জোর চর্চা। ইডির তদন্তে উঠে এসেছে একাধিক চাঞ্চল্যকর তথ্য। ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে ২১ কোটির বেশি নগদ টাকা। সঙ্গে ১২ টি ভুয়ো সংস্থার খোঁজ। সেই থেকেই ইডির সন্দেহ পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায় কি সিনেমাতেও টাকা লাগাতেন? কয়েকটি রাজ্যের প্রোডাকশন হাউস এবং অভিনেতা এখন ইডির নজরে। যা নিয়ে শুরু হয়েছে জোর চর্চা।

ইডির দাবি, অন্তত ১২ টি ভুয়ো সংস্থার খোঁজ মিলেছে। যেগুলোর তিনটির মালিক অর্পিতা মুখোপাধ্যায় নিজেই। অর্পিতার নাকি নিজের প্রোডাকশন হাউস রয়েছে। এই ভুয়ো সংস্থাগুলিতেও নাকি টাকা পাচার হয়েছে। টাকা রাজ্যের বাইরে গেছে। এমনকী বিজেপির দাবি টাকা দেশের বাইরেও গিয়ে থাকতে পারে।

এদিকে অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে উদ্ধার হয়েছে বিদেশী ডলার। কত টাকা বিদেশী টাকায় রূপান্তর করা হয়েছে, তার খোঁজ শুরু হয়েছে। এমনকী অর্পিতার বাড়ি থেকে যে বিপুল গয়না উদ্ধার হয়েছে, সেই টাকার উৎস কী, খোঁজ শুরু হয়েছে। ফ্ল্যাটে তল্লাশির সময় উদ্ধার হয়েছে কয়েকটি ব্যাঙ্কের বই। তার ট্রানজাকশন খতিয়ে দেখা হচ্ছে বলেও খবর। সব মিলিয়ে পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের বিপুল সম্পত্তি নিয়ে রীতিমতো অবাক সর্বস্তরের মানুষ।