পুলিশের অনুমতি ছাড়াই রেডরোডে মাস্কহীন দৌড় দিলীপদের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 01/08/2021   শেষ আপডেট: 01/08/2021 9:36 a.m.
twitter @DilipGhoshBJP

"পুলিশের অভ্যাস বাধা দেওয়া, আমরাও আমাদের অভ্যাস বদলাবনা", স্পষ্ট জানান দিলীপ ঘোষ

অলিম্পিকে অংশগ্রহণকারী ভারতীয় অ্যাথলিটদের সমর্থনে বিজেপি যুব মোর্চার তরফ থেকে দেশজুড়ে আয়োজন করা হয় ম্যারাথন। কলকাতাতেও এই কর্মসূচিকে সফল করার উদ্যোগ নেন প্রথম সারির বিজেপি নেতৃবৃন্দ। আগেই তিঁনি রাজ্য সরকারের ওপর ক্ষোভ উগরে দিয়ে ঘোষণা করেন, কোভিডের অজুহাত দিয়ে বিজেপির সমস্ত কর্মসূচিতে বাধা দেয় পুলিশ। এই দৌড়ের অনুমতি না পেলেও দৌড়বেন তাঁরা। রবিবাসরীয় সকালে কার্যত তাই-ই করলেন তাঁরা। নেতাজি মূর্তিতে মাল্যদান করে রেড রোডে মাস্ক ছাড়াই দৌড়লেন দিলীপ ঘোষরা। অনুমতি না পেলেও দৌড়ে কোনো প্রকার বাধাদান করেনি পুলিশ।

আজ, অর্থাৎ রবিবার সকালে গোটা দেশজুড়েই বিজেপি যুব মোর্চার তরফ থেকে এই দৌড়ের আয়োজন করা হয়। কলকাতায় শ্যামবাজার থেকে ধর্মতলা পর্যন্ত দৌড়ানোর অনুমতি চেয়ে কলকাতা পুলিশের কাছে চিঠি দেয় রাজ্য বিজেপি। অনুমতি না পাওয়ায় অসন্তুষ্ট বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, পুলিশের অভ্যাস বাধা দেওয়া, আমরাও আমাদের অভ্যাস বদলাবনা।"

বিজেপি যুব মোর্চার দুই সাধারণ সম্পাদক প্রকাশ দাস ও গোবিন্দ রায়ের ওপর দেওয়া হয় এই দায়িত্ব। দিলীপ ঘোষ ছাড়াও এই দৌড়ে অংশ নেন শমীক ভট্টাচার্য, রাজু বিস্ত, সৌমিত্র খাঁ ও আরও অনেকে। যদিও সৌমিত্র খাঁ মন্তব্য করেন, করোনাবিধি মেনেই এই অনুষ্ঠান পরিচালিত হয়, তবে কারো মুখেই দেখা যায়নি মাস্ক।