অর্পিতার বিদেশ যোগ! ইডির স্ক্যানারে এবার অর্পিতার পাসপোর্ট-ভিসার রেকর্ড

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 30/07/2022   শেষ আপডেট: 30/07/2022 9:43 a.m.
instagram.com/arrpietaitsme

ডেলিভারি বয়দের হাত ধরেই কি অর্পিতার ফ্ল্যাটে টাকা আসত? দানা বাঁধছে সন্দেহ

পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukherjee) এবার বিদেশ যোগের প্রমাণ মিলল, দাবি ইডি সূত্রে। অর্পিতা মুখোপাধ্যায় প্রায়শই দক্ষিণ-পূর্ব এশিয়ার বিভিন্ন দেশে ঘুরে বেড়াতেন। দক্ষিণ-পূর্ব এশিয়ার পাঁচ দেশ মালয়েশিয়া, থাইল্যান্ড, নেপাল, সিঙ্গাপুর বাংলাদেশ একাধিকবার যাওয়ার প্রমাণ মিলেছে বলে সূত্রের খবর। এই দেশগুলিতে তিনি কেন যাতায়াত করতেন, সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে খবর।

সূত্রের খবর, দেখা গেছে একাধিক দেশে বেশ কয়েকবার গেছেন তিনি। পাসপোর্টে তার স্পষ্ট প্রমাণ রয়েছে। এইভাবে একাধিক দেশ ভ্রমণের উদ্দেশ্য কী খতিয়ে দেখছেন তদন্তকারী অফিসাররা। সামান্য অভিনয় কিংবা মডেলিং করে এত দেশ বেড়ানোর টাকা কোথা থেকে আসত তা-ও খতিয়ে দেখা হচ্ছে। দেশ বেড়ানোর সময় তিনি একা যেতেন নাকি কোন সঙ্গী থাকত, সেদিকটিও খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি দেশ ভ্রমণের নামে হাওয়ালা যোগের সম্ভাবনাটিও খতিয়ে দেখছে ইডি।

পাশাপাশি অর্পিতা মুখোপাধ্যায়ের টালিগঞ্জ এবং বেলঘরিয়ার ফ্ল্যাটে এত টাকা এল কীভাবে সেই নিয়ে জোর জল্পনা চলছে। কোন ব্যক্তির পক্ষে একসঙ্গে এত টাকা নিয়ে আসা সম্ভব নয়। এক্ষেত্রে দীর্ঘদিন ধরেই ধাপে ধাপে টাকা রাখার ঘটনা যে চলেছে বলাই বাহুল্য। প্যাকেট মোড়া টাকার বান্ডিল দেখে অনেকেই মনে করছেন ডেলিভারি বয়দের হাত ধরেই এই টাকা আসত। তদন্তকারী অফিসারদের প্রাথমিক অনুমান অনেক দিন ধরেই এই চক্র সক্রিয় ছিল।