গ্যাস সিলিন্ডারের ওজন মাপতে বলায় ডেলিভারি বয়ের হাতে ‘হেনস্থা’র শিকার এন্টালির দম্পতি

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 13/08/2021   শেষ আপডেট: 13/08/2021 8:53 p.m.

অভিযুক্ত ডেলিভারি বয়-কে আটক করে এন্টালি থানার পুলিশ

সরকার থেকে গ্রাহকদের গ্যাস সিলিন্ডারের ওজন মেপে নেওয়ার বিষয়ে প্রায়শই সতর্ক করা হয়। কিন্তু সেই ‘কর্তব্য’ পালন করতে গিয়েই ডেলিভারি বয়ের হাতে হেনস্থার শিকার এন্টালির এক গৃহবধূ। সুত্রের খবর, এন্টালির কর্মকার পরিবারে শুক্রবার সকালেই গ্যাস সিলিন্ডার নিয়ে পৌঁছায় এক সিলিন্ডার বাহক। তার সামনেই পরিবারের গৃহকর্তা সিলিন্ডারের ওজন মেপে দেখেন তাতে পরিমানের তুলনায় কম গ্যাস রয়েছে। তাঁরা এই ঘটনার প্রতিবাদ জানালে ঐ সিলিন্ডার বাহক প্রাথমিকভাবে সেখান থেকে চলে যায়।

কিন্তু এই ঘটনার পরেই আরও এক ডেলিভারি বয় তাঁদের বাড়ি পৌঁছায় এবং প্রায় জোর করেই তাঁদের থেকে গ্যাস সিলিন্ডারটি ছিনিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করে। কর্মকার পরিবারের দাবী, দ্বিতীয় বাহকের উদ্দেশ্য ছিল, তর্কাতর্কির মাঝেই কম গ্যাসভর্তি সিলিন্ডারটি সরিয়ে নিয়ে গিয়ে তার পরিবর্তে নতুন সিলিন্ডার দেওয়া। কিন্তু সেই সময়েই তাকে বাধা দেন ঐ দম্পতি। অভিযোগ, এ সময়েই পরিবারের গৃহকত্রী সুতপা কর্মকারকে ধাক্কা দেয় অভিযুক্ত ডেলিভারি বয়। সুতপা দেবীর কথায়, পরপর দুবার তাঁকে ধাক্কা দিয়ে সরিয়ে দেওয়ার চেষ্টা করে অভিযুক্ত। এরপর তিনিও পাল্টা ধাক্কা দিয়ে সরিয়ে দিলে অভিযুক্ত সেখান থেকে চলে যায়।

ঘটনার পরিপ্রেক্ষিতে এন্টালি থানায় অভিযোগ দায়ের করেন ঐ দম্পতি। তাঁদের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত ডেলিভারি বয়-কে আটক করে এন্টালি থানার পুলিশ।