টানা সাড়ে ৫ ঘণ্টা জেরার পর CBI দপ্তর ছাড়লেন অনুব্রত মণ্ডল

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 02/06/2022   শেষ আপডেট: 02/06/2022 8:11 p.m.
অনুব্রত মণ্ডল facebook.com/AnubrataMondalOfficial

সিবিআইয়ের নির্ধারিত সময়সীমার আগেই সোজা সল্টলেকের সিজিও কমপ্লেক্সে পৌঁছন তিনি

টানা সাড়ে পাঁচঘণ্টা জেরার পর সিবিআই (CBI) দপ্তর ছাড়লেন বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। আগামিকাল তিনি এসএসকেএম হাসপাতালে যাবেন বলেও সূত্রের খবর। শোনা যাচ্ছে, এদিন অনুব্রতর লিখিত বয়ান নেওয়া হয়েছে। অনুব্রত মণ্ডলের বক্তব্য রেকর্ডও করা হয়েছে বলেই খবর। উল্লেখ্য, গত ৬ এপ্রিল গরু পাচার মামলায় হাজিরা দেওয়ার কথা ছিল অনুব্রতর। সেই মতো ঠিক তার আগের দিনই কলকাতায় চলে আসেন তৃণমূল নেতা। তবে হাজিরা দিতে যাওয়ার আগে অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপর টানা ১৭ দিন পর, হাসপাতাল থেকে ছুটি পান অনুব্রত মণ্ডল।

অন্যদিকে গতকাল দুপুর ১২টা নাগাদ CBI-এর সাত সদস্যের একটি দল অনুব্রত মণ্ডলের (Anubrata Mandal) নিরাপত্তারক্ষী সাইগেল হোসেনের ডোমকলের রমনা এতবারনগর বাড়িতে প্রবেশ করেন। এরপর টানা প্রায় পাঁচটা পর্যন্ত চলে জিজ্ঞাসাবাদ। এরপরই অনুব্রত মণ্ডলকে তলব করে সিবিআই।

গতকাল বিকেলেই বোলপুরের নিচুপট্টির বাড়ি থেকে কলকাতার উদ্দেশে রওনা দেন অনুব্রত। যদিও সিবিআইয়ের মুখোমুখি হবেন কিনা সে বিষয়ে জল্পনা জিইয়ে রেখেছিলেন অনুব্রত মণ্ডল। জানান, চিকিৎসার জন্য কলকাতায় আসছেন। তবে বৃহস্পতিবার বেলা সাড়ে এগারোটা নাগাদ চিনার পার্কের বাড়ি থেকে বেরন অনুব্রত। সিবিআইয়ের নির্ধারিত সময়সীমার আগেই সোজা সল্টলেকের সিজিও কমপ্লেক্সে পৌঁছন তিনি।