"আজ থেকে আমায় কমরেড বলে ডাকবেন" চাঞ্চল্যকর মন্তব্য দেবাংশুর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 20/02/2022   শেষ আপডেট: 20/02/2022 11:52 a.m.
https://www.facebook.com/DebangshuBhattacharyaOfficial/

তৃণমূল যুবনেতার এমন মন্তব্যের কারণ কী? জেনে নিন বিস্তারিত

তিনি তৃণমূল কংগ্রেসের (TMC) যুবনেতা। দিদির অনুগত সৈনিক। মাত্র ২৫ বছর বয়সে তাঁর রাজনৈতিক কেরিয়ার যথেষ্ট উজ্জ্বল। রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের সোশ্যাল মিডিয়া আইকন। তৃণমূল কংগ্রেসের জনপ্রিয় ট্যাগ লাইন 'খেলা হবে'-র স্রষ্টা। তিনি দেবাংশু ভট্টাচার্য (Debangshu Bhattacharya)। বরাবরই স্পষ্টবাদী। কোন রাখঢাক নয়, বরং সহজ কথা সহজ ভাবে বলতেই সিদ্ধহস্ত। নিজেকে এবার 'কমরেড' বলে ডাকার কথা বললেন।

ঠিক কী কারণে দেবাংশুর এই ফেসবুক পোস্ট? সম্প্রতি তিনি বাংলার জনপ্রিয় টেলিভিশন শো দাদাগিরিতে অংশগ্রহণ করেছিলেন। সঙ্গে ছিলেন আরও বেশ কয়েকজন। ছিলেন 'কাঁচাবাদাম' খ্যাত ভুবন বাদ্যকর। জনপ্রিয় এই টেলিভিশন শো-এ দেবাংশুর স্কোর দাঁড়ায় 'শূন্য'। আর তারপরেই দেবাংশুর মজাদার পোস্ট, "দাদাগিরিতে শূন্য পেয়ে সেকেন্ড হয়েছি। আজ থেকে আমায় কমরেড বলে ডাকবেন।"

উল্লেখ্য, দিন কয়েক আগেই সরাসরি দাদাকে প্রশ্ন করে বসেছিলেন, "বিধানসভা নির্বাচনের সময় যা শুনছিলাম, তা কি সত্যি ছিল?" অর্থাৎ বিধানসভা নির্বাচনের সময় সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিজেপি যোগের জল্পনাই ফের উস্কে দিয়েছিলেন দেবাংশু। দাদা এড়িয়ে যেতে চাইলেও দেবাংশু ছাড়তে চাননি। আর সেই দাদাগিরির মঞ্চে দেবাংশুর স্কোর দাঁড়ায় শূন্যতে। আর তারপরেই দেবাংশুর এমন মজাদার পোস্টে কমেন্টের বন্যা। এমনিতেই তিনি সামাজিক মাধ্যমে অত্যন্ত সক্রিয়। নানা বিষয়ের উপর মন্তব্য চলতেই থাকে। পাশাপাশি বিভিন্ন টেলিভিশন চ্যানেলে বিতর্কে অংশ নেন। আর প্রতিপক্ষকে মন্তব্যের পাল্টা জালে জড়িয়ে ফেলেন। আর দাদাগিরির মতো এমন বড় মঞ্চ থেকে রীতিমতো সাড়া ফেলে দিলেন দেবাংশু।