প্রেমিক-প্রেমিকার কার্যকলাপে আপত্তি, প্রতিবেশীদের উপর অ্যাসিড হামলা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 31/08/2021   শেষ আপডেট: 31/08/2021 4:16 p.m.

আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি এক

বাড়িতে আসে প্রেমিক। সেই নিয়েই অশান্তির সূত্রপাত। যা শেষ পর্যন্ত অ্যাসিড হামলায় পরিনত হল। যার জেরে মঙ্গলবার সকালে, আনন্দপুরের নোনাডাঙা এলাকায় গ্রেফতার একই পরিবারের চার সদস্য।

পুলিশ সুত্রের খবর, নোনাডাঙার কোয়ার্টারে পরিবারের সাথে থাকতেন তরুণী। সেখানে মাঝে মাঝেই হাজির হত তাঁর প্রেমিক। যা নিয়ে একাধিকবার আপত্তি জানায় তাঁদের প্রতিবেশীরা। প্রতিবাদ বচসায় পৌঁছায় সোমবার রাত্রে। এদিন সকালে ফের শুরু হয় ঝগড়া। অভিযোগ, এই সময়েই তরুনীর দুই আত্মীয় প্রতিবেশীদের লক্ষ্য করে অ্যাসিড ছোঁড়ে। ঘটনায় আহত হন তিন মহিলা সহ মোট চারজন। তাঁদের মধ্যে একজন আশঙ্কাজনক অবস্থায় ভর্তি ন্যাশনাল মেডিক্যাল কলেজে। তবে ইতিমধ্যেই হামলার অভিযোগে তরুণী, তরুণীর মা, তরুণীর বোন এবং তাঁর প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ। তাঁদের উপর অ্যাসিড হামলা(আই পি সি ৩২৬) এবং সংগঠিত অপরাধ(আই পি সি ৩৪)-এই দুই ধারায় মামলা রুজু করা হয়েছে। নমুনা পরীক্ষার জন্য অ্যাসিডের বোতলটি পাঠানো হয়েছে ফরেন্সিক ল্যাবরোটরিতে।

ঘটনার পরিপ্রেক্ষিতে কোয়ার্টারেরই বাসিন্দা এবং প্রত্যক্ষদর্শী এক মহিলার কথায়, ফ্ল্যাটে ঐ তরুণী একাই থাকেন। সেই সুযোগে প্রায়ই ফ্ল্যাটে আসেন ঐ তরুন। সোমবার রাতেও ঐ তরুন তাঁদের ফ্ল্যাটে এসেছিলেন। তাঁকে আড়াল করতে তরুণীটি বাথরুমের দরজা বন্ধ করে রাখেন। আজ সকালে তাঁরা ফের ফ্ল্যাটে গেলে তাঁদের সাথে দুর্ব্যবহার করে তরুণীর পরিবার। তাঁদের মারধোরও করেন ঐ তরুণী। এরপরই তাঁদের উপরে অ্যাসিড হামলা চালানো হয় বলে জানিয়েছেন তিনি।