নিখিল নুসরত দাম্পত্য বিতর্কে রাজনৈতিক রঙ চড়ালেন অমিত মালব্য, পাল্টা দিলেন কুনাল ঘোষ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 10/06/2021   শেষ আপডেট: 10/06/2021 5:23 p.m.
নুসরত নিখিল অমিত মালব্য facbook.com/amitmalviyabjp, /nusratchirps

অভিনেত্রীর গতকালের বক্তব্যের পর নেটপাড়ায় মিম মেটেরিয়াল নিখিল নুসরত দাম্পত্য জীবন

নিখিল নুসরতের দাম্পত্য জীবনের বিতর্ক নিয়ে তুঙ্গে চর্চা নানা মহলে। অভিনেত্রীর সন্তানের বাবা কে এই প্রসঙ্গের মাঝেই গতকাল নুসরত জাহান (Nusrat Jahan) দাবি করেন যে নিখিল জৈনের (Nikhil Jain) সাথে তাঁর বৈধ বিয়ে হয়নি। তাঁরা এতদিন ধরে লিভ ইন রিলেশনশিপে ছিলেন। এই বক্তব্যের পরই একাধিক প্রশ্নের সম্মুখীন হয়েছেন বসিরহাটের তৃণমূল সাংসদ তথা টলিউড অভিনেত্রী। সাধারণ মানুষ থেকে শুরু করে বিজেপির নেতা অমিত মালব্য (Amit Malviya) অভিনেত্রীর কথার তীব্র ব্যঙ্গ করেছেন। সোশ্যাল মিডিয়াতে সাধারণ মানুষ একের পর এক ব্যঙ্গাত্মক পোস্ট করে সমালোচনার ঝড় তুলেছে। এক কথায় বলা যায় এখন সোশ্যাল মিডিয়ার মিম মেটেরিয়াল নুসরত জাহানের "দাম্পত্য" জীবন বা বলা যেতে পারে "সহবাস" জীবন। এমনকি অনেকে নিখিল নুসরতের তুরস্কের বিয়ের ছবির কমেন্টে গিয়ে সেখানে নানা রকম ব্যঙ্গাত্মক কমেন্ট করেছে। কেউ বলেছেন, "এত খরচ করে লিভ ইন। আমরা এতদিন ধরে বোকা হলাম।" তো আবার কেউ কলকাতার রিসেপশনে ছবি উদ্ধৃত করে বলেছেন, "রাজ্যের মুখ্যমন্ত্রী নুসরতের লিভ ইন অনুষ্ঠানে গিয়েছিলেন" ইত্যাদি। এক কথায় বলা যায় গতকাল অভিনেত্রীর মন্তব্যের পর গোটা নেটপাড়া উত্তাল হয়ে আছে।

এরইমধ্যে নুসরতের বৈবাহিক জীবন বিতর্কে রাজনীতির রং লাগিয়েছেন বিজেপি নেতা অমিত মালব্য। আসলে ২০১৯ সালে তুরস্কে বিয়ের পর নুসরত বসিরহাট লোকসভা কেন্দ্র থেকে সাংসদ হিসেবে জয়ী হয়ে দিল্লিতে শপথ নিতে গিয়েছিলেন। সেই শপথগ্রহণ অনুষ্ঠানে তিনি নিজেকে নুসরত জাহান জৈন বলে দাবি করেন। সেই ভিডিও টুইট করে অমিত মালব্য বলেছেন, "বিয়ে করেছেন নাকি লিভ ইন করতেন নুসরত, সেটা ব্যক্তিগত ব্যাপার। তা নিয়ে আলোচনা করতে রাজি নয়। তবে তিনি একজন নির্বাচিত জনপ্রতিনিধি। সংসদে নিজেকে নিখিল জৈনের বিবাহিতা স্ত্রী বলে দাবি করেছিলেন। তবে কি তিনি সংসদে দাঁড়িয়ে মিথ্যা বলেছেন?"

এই টুইটের প্রতিক্রিয়া অভিনেত্রী নিজে না দিলেও এই প্রসঙ্গে গলায় সুর তুলেছেন তৃণমূলের রাজ্য সাধারন সম্পাদক কুনাল ঘোষ। তিনি পাল্টা টুইট করে বলেন, "নুসরত প্রসঙ্গ ব্যক্তিগত। এর সাথে রাজনীতি বাদলের কোন সম্পর্ক নেই। বিজেপির মালব্য এইসব নিয়ে টুইট না করাই ভালো। তর্ক শুরু হলে বিজেপির পক্ষে ভালো হবে না। তৃণমূল মানুষের কাজে ব্যস্ত আছে।"

অন্যদিকে সিপিএম সমর্থক দীপ্সিতা ধর নিখিল নুসরত দাম্পত্য জীবন বিতর্ক প্রসঙ্গে গলায় সুর তুলে বলেছেন, "নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে লোকের যা আগ্রহ তার সিকি ভাগ আগ্রহ যদি এম পি নুসরতের কাজ নিয়ে থাকত, তাহলে হয়তো বাংলা বেঁচে যেত।"