মর্মান্তিক দুর্ঘটনা চিংড়িহাটা মোড়ে, বেপোয়ারা গাড়ি পিষে দিল ৬ পথচারীকে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 06/11/2021   শেষ আপডেট: 06/11/2021 6:30 p.m.

ঘটনায় ইতিমধ্যেই মৃত্যু হয়েছে একজনের

ভাইফোঁটার দিন শহর কলকাতা ফের সাক্ষী রইল এক ভয়ংকর দুর্ঘটনার। শহরের প্রাণকেন্দ্র চিংড়িহাটা মোড়ে এক বেপোয়ারা গাড়ি রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা ৬ পথচারীকে পিষে দিয়ে চলে যায়। তাঁদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে একজনকে মৃত বলে ঘোষণা করা হয়েছে। এছাড়া বাকি পাঁচজনের মধ্যে একজনের অবস্থা বেশ আশঙ্কাজনক। ইতিমধ্যেই ওই ঘাতক গাড়িকে ধরে ফেলেছে পুলিশ। গাড়িতে একটি গোটা পরিবার ছিল। চালককে আটক করা হয়েছে এবং এই দুর্ঘটনা কি করে হল, তা নিয়ে তদন্ত চলছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে ওই ঘাতক গাড়িতে যান্ত্রিক ত্রুটির জন্য সাময়িকভাবে নিয়ন্ত্রণ হারিয়ে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই গাড়িটি রুবি থেকে উল্টোডাঙার দিকে যাচ্ছিল। সেখানেই চিংড়িহাটা মোড়ে রাস্তা পারাপারের জন্য অপেক্ষা করছিলেন কয়েকজন পথচারী। হঠাৎ করে ওই গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ৬ পথচারীকে পর পর পিষে দিয়ে পালিয়ে যায়। ঘটনার খবর পেয়ে তৎক্ষনাৎ সেখানে উপস্থিত হন দক্ষিণ বিধাননগর থানার পুলিশ। তাঁরাই ওই ৬ জনকে নিকটবর্তী এক বেসরকারি হাসপাতালে ভর্তি করেন। কিন্তু হাসপাতালে নিয়ে যাওয়া মাত্র এক পথচারীকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। ওই ব্যক্তির পরিবারের সাথে এখনও যোগাযোগ হয়নি। এছাড়া বাকিরা চিকিৎসাধীন রয়েছেন ও তাঁদের মধ্যে একজন আশঙ্কাজনক অবস্থায় আছেন। পুলিশ সিসিটিভি ফুটেজ দেখে কিছুক্ষণের মধ্যেই ওই ঘাতক গাড়িকে ধরে নেয় ও গাড়ির চালককে আটক করে।

প্রসঙ্গত উল্লেখ্য, আজ সকালে বাঘাযতীন ব্রিজ থেকে নামার সময় বেপোয়ারা বাস এক স্কুটার আরোহীকে ধাক্কা মারে। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। ঘটনাস্থল থেকে বাসের ড্রাইভার ও কন্ডাক্টর পালিয়ে গেলেও ইতিমধ্যেই সার্ভে পার্ক থানার পুলিশের হাতে ধরা পড়েছে কন্ডাক্টর।